বিদ্যুৎ ও পানির মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাবি শাখা ছাত্রদলের মানববন্ধন

   
প্রকাশিত: ৬:১০ অপরাহ্ণ, ৫ মার্চ ২০২০

কামরুল ইসলাম অভি, রাবি: বিদ্যুৎ ও পানির মূল্য বৃদ্ধি এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রদল। বৃহস্পতিবার (৫ মার্চ) সকাল সাড়ে ৯ টায় প্রধান ফটকের সামনে এ কর্মসূচি পালন করেন তারা।

শাখা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক শামসুদ্দিন সানিন এর সঞ্চালনায় প্রচার সম্পদক মেহেদী হাসান বলেন, অগণতান্ত্রিকভাবে নির্বাচিত এ সরকার জনগণের আস্থা হারিয়েছে আরো অনেক আগেই। সরকারের অদায়িত্বশীল আচারণে বাধাগ্রস্থ হচ্ছে জনজীবনের উন্নয়ন। জনভোগান্তির কথা চিন্তা না করে সরকার বিদ্যুৎ ও পানির মূল্য বৃদ্ধি করছে বারবার।

এছাড়া মানববন্ধন থেকে বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি করেন তারা। ক্যাম্পাস অভ্যন্তরে শহীদ তাজউদ্দিন আহমদ সিনেট ভবনের সামনে মানববন্ধন করার কথা ছিলো তাদের। পুলিশের অনুমতি না মেলায় বিশ^বিদ্যালয় প্রধান ফটকে মিলিত হন নেতাকর্মীরা। পরে সেখানেও পুলিশী বাধাঁর সম্মুখীন হওয়ায় তড়িঘড়ি করে কর্মসূচী শেষ করতে হয় বলে অভিযোগ করেন।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মীর খালিদ, রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতান আহমেদ রাহি, সামসুদ্দিন চৌধুরী সানিন, রাশেদ আলী, সাংগঠনিক সম্পাদক রাজু আহমেদ মামুন, সহ সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, প্রচার সম্পাদক মেহেদী হাসান, সদস্য- মাহমুদুল মিঠু, বুলবুল রহমান, দীপ্ত, তাহের, নূর উদ্দীন, আবু সাঈদ, জাকির রেদওয়ান, হিমেল প্রমুখ।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: