প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

বিদ্যুৎ বিল দেখে কিডনি নিলামে তুললেন বলিউড অভিনেতা

   
প্রকাশিত: ৪:১৫ অপরাহ্ণ, ৮ জুলাই ২০২০

বলিউড তারকারা যেন বিদ্যুৎ বিল নিয়ে ঝাড়ছেন নিজেদের ক্ষোভ। প্রথমে অভিনেত্রী তাপসী পান্নু জানিয়েছেন তার এ মাসে বিদ্যুৎ বিলের পরিমান ৩৬ হাজার টাকা। এর পরপরই আরেক অভিনেত্রী হুমা কুরেইশি জানালেন তার বিদ্যুৎ বিলের পরিমান ৫০ হাজার টাকা। কিন্তু সবাইকে ছাপিয়ে গিয়েছে ‘মুন্নাভাই’র সার্কিট অর্থাৎ বলিউডের জনপ্রিয় অভিনেতা আরশাদ ওয়ারসির বিল। বিল এতটাই বেশি যে তিনি নিজের দুটি কিডনি বিক্রির কথা ভাবছেন।

নিজের এক মাসের বিদ্যুৎ বিল এসেছে ১ লক্ষ ৩ হাজার টাকা। এই পাহাড় প্রমাণ বিলের কারণ কী তা বুঝে উঠতে পারছেন না অভিনেতা।রীতিমতো চক্ষু চড়কগাছ অভিনেতার। আরশাদের শেষ টুইটে যানা যায় এরই মধ্যে তার টুইট দেখে তাঁর সঙ্গে যোগযোগ করেছে সংশ্লিষ্ট বিদ্যুত সংস্থা।এবং তাঁকে সমস্যা সমাধানে পূর্ণ আশ্বাস দেওয়া হয়েছে। বিশাল অংকের বিদ্যুৎ বিল দেখে বিদ্যুৎ সরবরাহকারী সংস্থা আদানির বিরুদ্ধে ক্ষোভ জানিয়ে সোশ্যাল মিডিয়ায় বলিউড অভিনেতা আরশাদ ওয়ারসি লিখেছেন, ‘সবাইকে অনুরোধ করছি আমার পেইন্টিংগুলো কিনুন, যাতে আমি আদানি সংস্থাকে এই মাসের বিলটা অন্তত দিতে পারি! পরের মাসের বিলের জন্য আমি নিজের কিডনি দুটোই তুলে রাখছি!’

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: