বিনামুল্যে ব্রেকিং নিউজ এ্যালার্ট নিয়ে এলো বিডি২৪লাইভ

   
প্রকাশিত: ৯:৪৫ অপরাহ্ণ, ১৫ জুন ২০২০

এ্যান্ড্রয়েড মোবাইল ব্যবহার কারির জন্য বিডি টুয়েন্টিফোর লাইভ নিয়ে এল দারুন এ্যাপস। এই এ্যাপসের মাধ্যমে ব্যবহারকারীরা বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কমের সর্বশেষ সংবাদসহ জাতীয়, আন্তর্জাতিক, খেলাধূলা, বিনোদন ইত্যাদি সংবাদগুলোও পড়তে পারবে খুব সহযেই। এই এ্যাপসের মাধ্যমে সরাসরি বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কমের এ্যান্ড্রয়েড ভার্সনে পত্রিকাটি দেখতে পাবে। এছাড়া ব্যবহারকারী চাইলে যে কোন সংবাদ তার সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতেও শেয়ার করতে পারবে।

খুব সহজ এবং আকর্ষণীয় ভাবে উপস্থাপন করা হয়েছে অ্যাপসি। দেশে বা বিদেশে যে কোন ব্রেকিং নিউজ মুহূর্তে আপনার মোবাইলে পৌঁছে দেবে বিডি২৪লাইভ অ্যাপসটি।

এখানে ক্লিক করে ডাউনলোড করুন

পর্যায়ক্রমে অ্যাপসটিতে নানা রকম গ্রাহক সুবিধা যুক্ত করা হবে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির হেড অফ আইটি ম্যানেজমেন্ট রাইতুল ইসলাম। এর মধ্যে উল্লেখ করার মত, পাঠক মতামত, পাঠকদের নানা রকম সমস্যা নিয়ে একটি অংশ, লাইভ ক্রিকেট খেলা প্রদর্শন, এছাড়া রয়েছে আরো অনেক কর্ম পরিকল্পনা।

অ্যাপস গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে চাইলে এখানে ক্লিক করুন অথবা গুগল প্লে স্টোরে গিয়ে সার্চ অপশনে bd24live লিখে সার্চ দিন। এর পর install বাটনে ক্লিক করে ইনস্টল করুন এবং উপভোগ করুন দারুন সব ফিচার সম্বলিত বিডি২৪লাইভ মোবাইল অ্যাপস।

উল্লেখ্য, ২০১৮ সালের পর এই প্রথম নতুন আঙ্গিকে এবং নতুন ডিজাইন উপস্থাপন করে নতুন আপডেট আনা হয়েছে। প্রতিষ্ঠানটির হেড অফ আইটি ম্যানেজমেন্ট রাইতুল ইসলামে তত্বাবধানে কাজটি করা হয়।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: