প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

বিবাহ বিচ্ছেদ হলো কঙ্কনার

   
প্রকাশিত: ৪:১৮ অপরাহ্ণ, ১৪ আগস্ট ২০২০

বলিউডে অতিপরিচিত মুখ কঙ্কনা সেন শর্মা এবং রণবীর শোরে। ২০১০ সালে দুজনে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তারপর সব ঠিকই চলছিল। কিন্তু ২০১৩ থেকেই সম্পর্কে টানাপোড়েন আসতে শুরু করে। অবশেষে বিচ্ছেদ হল তাদের। কঙ্কনার আইনজীবী অমরুতা সাথে পাঠক সেকথা জানিয়েছেন নিজেই। অবশেষে ১০ বছরের সম্পর্কের সুতো পড়লো কাটা।

২০১০ সালে রণবীর শোরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন অভিনেত্রী, পরিচালক কঙ্কনা সেন শর্মা। সেই অনুষ্ঠানে কঙ্কনা ও রণবীরের বাড়ির লোকজন ও ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবরাই উপস্থিত ছিলেন। ২০১৩ সালে থেকে তাঁদের ব্যক্তিগত জীবনে সমস্যার কথা প্রকাশ্যে এসেছিল। যদিও বিভিন্ন ওঠাপড়া, সমস্যার মধ্যেও তাঁরা বিয়েটা চালিয়ে নিয়ে যাচ্ছিলেন। তবে ২০১৫ সালে তাঁরা একে অপরের থেকে আলাদা থাকা শুরু করেন। তারপরেও বিয়ে টিকিয়ে রাখতে এই দম্পতি কাউন্সিলিং করান বলে জানা যায়। অবশেষে এবছর ফেব্রুয়ারি মাসে তাঁরা আইনত বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করেছিলেন দম্পতি। বর্তমানে তাঁদের আইনত বিবাহ-বিচ্ছেদ সম্পন্ন হয়ে গিয়েছে বলে জানা যাচ্ছে। প্রসঙ্গত কঙ্গনা ও রণবীর শোরে একটি পুত্র সন্তানও রয়েছে, নাম হারু।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: