প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

বিব্রত মাশরাফি, আগামীকাল টেস্ট করাবেন

   
প্রকাশিত: ৯:৫২ অপরাহ্ণ, ১১ জুলাই ২০২০

ছবি: ফেসবুক থেকে সংগৃহিত

‘করোনা থেকে মুক্তি মিলেছে মাশরাফী’ এমন শিরোনামে ফেসবুক সহ অনেক বিভিন্ন নামে বেনামে নিউজ পোর্টালে সংবাদ ঘুরপাক খাচ্ছে। এর সাথে কিছু যুক্ত হয়েছিল কিছু স্বনামধন্য পত্রিকাও। সেখানে দাবি করা হয়েছিল মাশরাফির করোনা নেগেটিভ। মাশরাফির ছোট ভাই মোরসালিন বিন মোর্ত্তজার উদ্বৃতি দিয়ে এমন খবর প্রকাশে বিবত্র সাবেক এই অধিনায়ক।

এমন খবর প্রকাশের পর নিজেই ফেসবুক ভেরিফাইড পেইজে জানালেন বিস্তারিত। বিডি২৪লাইভ পাঠকদের জন্য তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো:

“আসসালামুআলাইকুম আশা করি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন।

পূর্বের ন্যায় আজকেও দেখলাম যে আমার করোনা টেস্ট নিয়ে অনেকে অনেক রিপোর্ট করেছেন। আপনাদের কাছে আমার বিনীত নিবেদন এই যে দয়া করে আপনারা এসব নিউজ বিশ্বাস করবেন না। আমি আপনাদের কাছে অনেক কৃতজ্ঞ যে আপনারা মন থেকে আমার জন্য দোয়া করেছেন। আপনাদের এই ভালোবাসা আমাকে দায়বদ্ধ করেছে যে আমার সঠিক সংবাদ আপনাদেরকে জানানো।

ইনশাআল্লাহ আগামীকাল আমিসহ আমার পরিবারের সবাই করোনা টেস্ট করাবো। রিপোর্ট পাওয়ার সঙ্গে সঙ্গে আমি আপনাদের এখানে জানিয়ে দিব।

আমার জন্য দোয়া করবেন এবং অবশ্যই সাবধানে থাকবেন, সুস্থ থাকবেন।”

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: