দারাজ ইলেভেন ইলেভেন ক্যাম্পেইনের সমাপনী অনুষ্ঠান

বিভিন্ন কনটেস্টে বিজয়ী ৬৩ জনের হাতে পুরস্কার তুলে দিল দারাজ

   
প্রকাশিত: ৭:৫১ অপরাহ্ণ, ২৭ নভেম্বর ২০২০

অনলাইন মার্কেটপ্লেস ও আলিবাবা গ্রুপের অঙ্গ সংগঠন দারাজ বাংলাদেশ রেকর্ড ব্রেকিং সফলতার সাথে উদযাপন করল বিশ্বের সবচেয়ে বড় সেল ক্যাম্পেইন ইলেভেন ইলেভেন। এই ক্যাম্পেইনের সমাপণী অনুষ্ঠান “এমব্রেস দ্যা সাকসেস”- এর মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে শেষ হল এই বছরের এগারো এগারো যাত্রা। ক্যাম্পেইন চলাকালীন দারাজ গ্রাহকদের জন্য ছিল নানা ধরণের গেম ও কনটেস্টের মাধ্যমে পুরস্কার জিতে নেয়ার সুযোগ।বিভিন্ন সেগমেন্টের কনটেস্ট বিজয়ীদের নিয়ে আয়োজিত হয় ১১.১১ পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) বঙ্গবন্ধু ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে দিনব্যপী আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানটিতে উপস্থিত ছিল- ১ টাকা গেম, শেক শেক, আর.জে কন্টেস্ট, মেইক অ্যা ইউশ, গেস অ্যান্ড গেট ইট ফ্রি, ফেইসবুক লাইভ এবং স্পিন দ্যা হুইলের বিজয়ীরা। প্রায় ৬৩ জন বিজয়ী নিয়ে অনুষ্ঠানটির প্রথম অংশ শুরু হয় বিকেল ৩টায় এবং শেষ হয় বিকেল ৫টায়। ইলেভেন ইলেভেন ক্যাম্পেইনের কো-স্পন্সর, ইভেন্ট পার্টনার, ব্র্যান্ড পার্টনার ও মিডিয়া পার্টনারদের নিয়ে অনুষ্ঠানের দ্বিতীয় অংশটি শুরু হয় সন্ধ্যা ৭টায়।

ইলেভেন ইলেভেন ক্যাম্পেইনের অন্যতম বড় আকর্ষণ ১ টাকা গেমের প্রথম তিন জন বিজয়ী পেয়েছে গাড়ি ও বাইকসহ মূল্যবান পুরস্কার, এর মধ্যে টয়োটা অ্যাকুয়া হাইব্রিড (Aqua Hybrid) গাড়িটি পেয়েছেন নোয়াখালীর জাহিদুল ইসলাম, এ কে এস বাপ্পি পেয়েছেন (কিওয়ে আর কে ভি- রেড) ১৫০ সিসি মোটরবাইক এবং নাজমুল ইসলাম পেয়েছেন (কিওয়ে আর কে ভি- হোয়াইট) ১৫০ সিসি মোটরবাইক। এছাড়াও বাকি বিজয়ীদের হাতে তুলে দেওয়া হয় টিভি, স্মার্টফোন, ট্যুর প্যাকেজ, ল্যাপটপ, ওয়াশিং মেশিন ইত্যাদি।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: