প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

বিমান দুর্ঘটনায় অলৌকিক ভাবে বেঁচে গেলেন একই পরিবারের ৫ জন

   
প্রকাশিত: ৫:০৬ অপরাহ্ণ, ৮ আগস্ট ২০২০

দুবাই থেকে কেরালা ফেরার পথে বিমান দুর্ঘটনায় অনেকটা অলৌকিক ভাবেই বেঁচে গেছেন একই পরিবারের পাঁচজন। দুবাইয়ের ওই ব্যবসায়ী ও তার পরিবার আহত অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন। ৪০ বছর বয়সী সাইফুদ্দিন দুবাইয়ের একজন ব্যবসায়ী। ছেলেমেয়েদের স্কুল বন্ধ খাকায় তার স্ত্রী সন্তানদের নিয়ে স্বামীর সাথে দেখা করতে দুবাই গিয়েছিলেন।

গতকাল শুক্রবার (৭ আগস্ট) তারা এয়ার ইন্ডিয়ার বিমানে করে কেরালার কোজিকোড়ে ফিরছিলেন। পরিবারের পাঁচজনের সবাই আহত হয়েছেন। মেয়ে সানা ছাড়া সবাই ভর্তি হয়েছেন বেবি মেমোরিয়াল হাসপাতালে। সানা ভর্তি আছেন আল শিফা হাসপাতালে। সাইফুদ্দিনের ভাইয়ের ছেলে মুহাম্মদ সালিহ জানান, ‘সাইফুদ্দিন আমার চাচা, তিনি এবং তার পরিবার দুবাই থেকে দেশে ফিরছিলেন তখনই দুর্ঘটনার শিকার হয়। আমরা রাত ৮ টা নাগাদ জানতে পারি।’ এয়ার ইন্ডিয়ার সহযোগী প্রতিষ্ঠান এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের আইএক্স ১৩৪৪ ফ্লাইটটি দুবাই থেকে করোনা মহামারিতে আটকে পড়া ভারতীয়দের নিয়ে ফিরছিল। শুক্রবার সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে কোঝিকোড় বিমানবন্দরে অবতরণের সময় চাকা পিছলে রানওয়ে থেকে ছিটকে পড়লে এ হতাহতের ঘটনা ঘটে। বিমানটিতে ১৭৪ জন যাত্রী, ১০ জন শিশু, দু’জন পাইলট এবং চারজন কেবিন ক্রু ছিলেন। বিমান দুর্ঘটনায় পাইলটসহ ২০ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে চার শিশুও রয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১২৩ জন।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: