প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ রাসেল ইসলাম

দিনাজপুর প্রতিনিধি

বিরলে জাতীয়তাবাদী ছাত্রদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকীর পালিত

   
প্রকাশিত: ৪:৩৮ অপরাহ্ণ, ১ জানুয়ারি ২০২০

দিনাজপুরের বিরলে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪১ তম প্রতিষ্ঠা বাষির্কী পালিত হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বিশাল ছাত্র সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বুধবার (১ জানুয়ারি) দুপুরে পৌর শহরের হৃদয় ইন্ডাষ্ট্রিজের চাতালে বিরল উপজেলা ছাত্রদলের সভাপতি রোস্তম আলীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন বোচাগঞ্জ উপজেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব সাদিক রিয়াজ চৌধুরী পিনাক।

প্রধান বক্তার বক্তব্য রাখেন বিরল উপজেলা বিএনপি’র আহ্বায়ক বাবুল হোসেন। সঞ্চালনা করেন ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক নুরুজ্জামান মানিক ও সহ-সভাপতি মাসিদুল আলম লিটন।

প্রধান অতিথি’র বক্তব্যে আলহাজ্ব সাদিক রিয়াজ চৌধুরী পিনাক বলেন, বিএনপি নেত্রী আজ কারারুদ্ধ। প্রচলিত নিয়মের কারণে আমরা প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচী পালন করছি। আমাদের নেত্রী যদি আজ কারান্ত্যরীণ না থাকতেন অবশ্যই আমাদের কর্মসূচী অত্যন্ত আনন্দের সাথে উদযাপিত হতো। কিন্তু আমরা হাজার হাজার ছাত্রনেতা ও কর্মীদের উপস্থিতি স্বত্ত্বেও আজকে কেক কাটছি না। আমরা আলোচনা সভা ও দোয়া খায়েরের মধ্য দিয়ে আজকের এ অনুষ্ঠান পালন করছি প্রিয় নেত্রীর সুস্বাস্থ্য ও মুক্তি লাভের জন্য।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক ভিপি হামিদুর রহমান, উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি সেলিম রেজা, মামুনুর রশিদ মামুন, সহ-সাধারণ সম্পাদক আবু ইমরান প্রধান, সহ-সাংগঠনিক সম্পাদক আনারুল ইসলাম ধলু, সহ-প্রচার সম্পাদক একরামুল হক, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক হেলাল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আসাদ, ছাত্রনেতা রুবেল, মিজানুর রহমান, সুমন, হুসাইন, বিপ্লব, মোবাশ্বের, জুয়েল, জাবেদ, মোতাহার, জাহাঙ্গির, রতন, রানা, রকিবুল আলম, মাহিদুল প্রমূখ।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: