প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সাইফুল ইসলাম

ঝালকাঠি প্রতিনিধি

বিশেষ কৌশলে পাওয়ার ব্যাংকে ইয়াবা, স্বামী-স্ত্রী গ্রেফতার

   
প্রকাশিত: ১০:৪৩ পূর্বাহ্ণ, ২০ ফেব্রুয়ারি ২০২০

ঝালকাঠিতে জেলা মাদকদ্রব্য অধিদপ্তর এর অভিযানে ১৩০ পিছ ইয়াবা সহ সুজন ও ইতি গ্রেফতার। শহরের পুরাতন কলেজ খেয়াঘাট এলাকার শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয় ভিতরে বসবাসকারী সুজন রহমান (৩৫) এবং ইতি আক্তার (২৫)। বুধবার রাত ৮ টা ৩০ এর সময় শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ের ভিতরের বসবাসকারী বাসা থেকে ইয়াবা উদ্ধার করা হয়। ইতি ও সুজন স্বামী-স্ত্রী ।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর ভারপ্রাপ্ত পরিদর্শক সানোয়ার হোসেন বলেন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিশেষ কৌশলে মোবাইলের পাওয়ার ব্যাংক এর ভিতরে লুকানো অবস্থায় ১৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয় । ইয়াবা রাখার অপরাধে স্বামী স্ত্রীকে আটক করা হয়। ইয়াবা বহনকারী একটি মোটরসাইকেল জব্দ করা হয়। সুজন রহমান ঝালকাঠি শহরের কাটপট্টি বাকলাই সড়কের মজিবর রহমানের ছেলে । ইতি আক্তার পুরাতন কলেজ খেয়াঘাট এলাকায় মৃত হারুন মিয়ার বড় মেয়ে।

উল্লেখ্য শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ের ভিতরে বসবাসকারী বাসা থেকে প্রায় তিন মাস আগে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক হন মাদক ব্যবসায়ী সুজন।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: