বিশ্বকাপের মাঝেই ভারতীয় দলে স্ত্রী-বিতর্ক!

   
প্রকাশিত: ১০:৪৫ অপরাহ্ণ, ৮ জুলাই ২০১৯

ভারত ক্রিকেট টিমের অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে রোহিতের দারুণ পার্টনারশিপ। আর গ্যালারিতে তখন রীতিকা সাজদে আর আনুশকা শর্মার ঠাণ্ডা লড়াই।

ভারতীয় দৈনিক ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে বলা হয়েছে, লিগ পর্বের শেষ ম্যাচে ভিআইপি গ্যালারিতে বসে খেলা দেখছিলেন আনুশকা শর্মা এবং রোহিত শর্মার স্ত্রী রিতিকা সাজদে।

আনুশকা ও রিতিকা নাকি কাছাকাছি থাকা সত্ত্বেও পুরো ম্যাচে একবারও কথা বলেননি। যা নিয়ে বিস্মিত ক্রিকেট মহল।

এমনিতে কোহলি ও রোহিতের সম্পর্ক বেশ ভালো। কিছুদিন আগেও কোহলি বলেছেন, রোহিতই এই মুহূর্তে বিশ্বের সেরা ব্যাটসম্যান। রোহিতও বরাবরই অধিনায়কের ওপর বেশ আস্থা। তবে তাঁদের স্ত্রীরা গ্যালারিতে মুখ ঘুরিয়েই থাকলেন একে অন্যের থেকে। একাধিকবার ক্যামেরা তাঁদের দিকে ফোকাস করলেও পরস্পরের সঙ্গে কথা বলতে দেখা যায়নি তাঁদের।

রোহিত শর্মা যখন আউট হয়ে প্যাভিলিয়নে ফিরছিলেন, সেই সময়ে স্ত্রী রিতিকা দাঁড়িয়ে অভিবাদন জানাচ্ছিলেন তাঁকে। সেই সময়ে কিন্তু আনুশকা কোনো রকম বাড়তি উচ্ছ্বাস দেখাননি।

আবার বিরাট কোহলি মাঠে নামার সময় আনুশকার চোখে মুখে ছিল খুশির ঝলক। সবমিলিয়ে মাঠে যখন খুশির ছোঁয়া, সেই সময়ে হঠাৎই দুই তারকা ক্রিকেটারের সম্পর্কের শৈত্য নিয়ে জল্পনা বেড়েই চলেছে, মেলেনি কোনো উত্তর।

এএস/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: