বিশ্বকাপে বৃষ্টি, ট্রলে উত্তাল ফেসবুক-টুইটার

   
প্রকাশিত: ৫:৪১ অপরাহ্ণ, ১৪ জুন ২০১৯

ছবি: ইন্টারনেট থেকে

এবারের বিশ্বকাপে এরই মধ্যে বৃষ্টির কারণে ভেস্তে গেছে আসরের পুরো চারটি ম্যাচ। এমননি ভারত-নিউজিল্যান্ডের মতো হাইভোল্টেজ ম্যাচও হয়নি বৃষ্টির কারণে। আর এতে বেশ চটেছেন ক্রিকেট ভক্তরা। তারা সোশ্যাল মিডিয়ায় শুরু করেছেন ট্রল। একের পর এক বিভিন্ন ছবিসহ স্ট্যাটাস, ভিডিও তৈরি করে করা হচ্ছে ট্রল।

সেই সাথে লক্ষণীয়ভাবে চোখে পড়ছে মজার মজার বিদ্রুপাত্মক ওয়ালপেপাল, মিমি ও ট্রল। বেশ কয়েকটি ট্রল বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। এরমধ্যে একটি নিয়ে বেশ উৎসাহিত সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা।

ওই ছবিতে দেখা যায়, মাঠ ভরে রয়েছে পানিতে। সেই পানির মধ্যেই রান নিচ্ছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। আর নিউজিল্যান্ডের ক্রিকেটাররা পানির মধ্যেই আউট করার চেষ্টা করছেন তাকে। পানি ভর্তি সেই মাঠে ডাইভ মেরে রান আউট থেকে বাঁচার চেষ্টা করছেন কোহালি।

আর একটি ট্রলে দেখা যায়, বৃষ্টির কারণে ছাতা মাথায় দিয়ে দেওয়া হয়েছে বিশ্বকাপ ট্রফির। আর তার নিচে লিখে দেওয়া হয়েছে ‘বিশ্বকাপ ২০১৯ এর নতুন লোগো’। এছাড়াও বিভিন্ন সিনেমা, গানের লাইন ধার করে বৃষ্টির জন্য ম্যাচ ভেস্তে যাওয়া নিয়ে পোস্ট বানাচ্ছেন অনেকেই। তারপর তা পোস্ট করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

বিডি২৪লাইভ/এইচকে

এইচএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: