প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

বিশ্বকাপ জিতেই বিয়ে করতে চান রশিদ

   
প্রকাশিত: ১:৫৩ অপরাহ্ণ, ১২ জুলাই ২০২০

নিজের জীবনের ইনিংস শুরু নিয়ে খোলামেলা কথা বলেছেন আফগানিস্তানের তারকা স্পিনার রশিদ খান। তবে এখনই বিয়ে করছেন না এই লেগ স্পিনার। আর বিয়ে করার পেছনে কঠিন এক শর্ত জুড়ে দিয়েছেন তিনি। রশিদ জানিয়েছে, আফগানিস্তান বিশ্বকাপ না জেতা পর্যন্ত বিয়ে করছেন না তিনি।

আফগানিস্তান টেস্ট স্ট্যাটাস পাওয়ার পর বেশিদিন না হলেও টি-টোয়েন্টিতে বেশ শক্তিশালী রশিদ খানের দল। সে তুলনায় ওয়ানডে ও টেস্টে অনেকটাই দুর্বল তারা। তবে স্বপ্ন দেখছেন বিশ্বকাপ জেতার। আর সেই স্বপ্নের বিশ্বকাপ জিতেই বিয়ের পিড়িতে বসতে চান ২১ বছর বয়সী এ তরুণ লেগ স্পিনার। সম্প্রতি এক রেডিওতে সাক্ষাৎকার দেওয়ার সময় বিয়ের পিড়িতে বসার ইচ্ছে পোষণ করেছেন তিনি। সাক্ষাৎকারে তিনি বলেন, আফগানিস্তান যদি বিশ্বকাপ জিততে পারে তখন বিয়ে ২০১৫ সালে ক্যারিয়ার শুরু হওয়া রশিদ এখন পর্যন্ত ৪ টেস্ট, ৭১ ওয়ানডে ও ৪৮টি টি-টোয়েন্টি খেলেছেন তিনি। ৭১ ওয়ানডেতে বল হাতে নিয়েছেন ১৩৩টি উইকেট এবং টি-টোয়েন্টিতে নিয়েছেন ৮৯ উইকেট।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: