এ্যাপোলো হসপিটালস ঢাকায়

বিশ্ব ক্যানসার দিবস উপলক্ষ্যে পেশেন্ট ফোরাম’র আয়োজন

   
প্রকাশিত: ৭:২৯ অপরাহ্ণ, ৬ ফেব্রুয়ারি ২০২০

এ্যাপোলো হসপিটালস ঢাকা এবং সানোফি বাংলাদেশ লিমিটেডের যৌথ উদ্যোগে বিশ্ব ক্যানসার দিবস পালন উপলক্ষ্যে ৪ ফেব্রুয়ারি এ্যাপোলো হসপিটালস ঢাকা’র অডিটোরিয়ামে একটি পেশেন্ট ফোরাম আয়োজিত হয়।

যেখানে এ্যাপোলো ক্যানসার কেয়ার সেন্টারের রেডিয়েশন অ্যান্ড ক্লিনিক্যাল অঙ্কোলজি বিভাগের কনসালট্যান্ট ডা. বিশ্বজিৎ ভট্টাচার্য, মেডিক্যাল অঙ্কোলজি বিভাগের কনসালট্যান্ট ডা. ফেরদৌস শাহরিয়ার সাঈদ, মেডিক্যাল অঙ্কোলজি বিভাগের সিনিয়র কনসালট্যান্ট প্রফেসর ডা. রাজু তিতাস চ্যাকো এবং হেমাটোলজি এন্ড স্টেম সেল ট্রান্সপ্লান্ট বিভাগের কনসালটেন্ট ও কো-অর্ডিনেটর ডা. আবু জাফর মোহাম্মদ সালেহ অনুষ্ঠানে উপস্থিত ব্যক্তিবর্গের উদ্দেশ্যে ক্যানসার সম্পর্কে তাদের বক্তব্য প্রদান করেন।

এ বছরের বিশ্ব ক্যানসার দিবসের প্রতিপাদ্য ‘I Am and I Will’। প্রশ্নোত্তর পর্বের মাধ্যমে অনুষ্ঠানটি পরিচালিত হয়। পারস্পরিক আলোচনা ও তথ্য আদান-প্রদানের মাধ্যমে এই সেশনটি রোগীদের জন্য অত্যন্ত ফলপ্রসূ হয়েছে। অনুষ্ঠানে ১০০ জনের বেশি ক্যানসার সারভাইবার, রোগী ও তার স্বজনরা উপস্থিত ছিলেন।

এ্যাপোলো হসপিটালস ঢাকা’র প্রধান নির্বাহী কর্মকর্তা, ডাঃ রত্নদ্বীপ চাস্কার, এ্যাপোলো ক্যানসার কেয়ার সেন্টার-সহ হাসপাতাল’র বিভিন্ন সেবা নিয়ে আলোচনা করেন। এ্যাপোলো হসপিটালস ঢাকা’র বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের জেনারেল ম্যানেজার আখতার জামিল আহমেদ ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে সেমিনারটির ইতি টানেন। এ্যাপোলো হসপিটালস ঢাকা’র বিশিষ্ট ডাক্তার এবং উচ্চ পদস্থ কর্মকর্তাগণ ফোরাম চলাকালে সেখানে উপস্থিত ছিলেন।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: