এ আর রাশেদ

ইবি প্রতিনিধি

বিড়াল দেখে গাড়ি ব্রেক, গাড়ির নিচে পড়ে যায় শিহাব

   
প্রকাশিত: ৮:৫৯ পূর্বাহ্ণ, ২৬ মার্চ ২০২০

সড়ক দুর্ঘটনার কবলে পড়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আইন বিভাগের ৩০তম ব্যাচের (২০১৭-১৮ শিক্ষাবর্ষ) শিহাব আহমেদ নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। (ইন্নাল্লিাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। বুধবার (২৫ মার্চ) রাত ১২টার দিকে কুষ্টিয়া মিরপুরের পূর্ব টুনিয়াপাড়ার চেয়ারম্যান মোড় এলাকায় এ দূর্ঘটনা ঘটে। পরে কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে যাওয়ার সময় প্রতিমধ্যে মারা যান তিনি।

এ বিষয়ে শিহাবের চাচাতো ভাই মুহাম্মাদ বিদ্যুৎ জানান, শিহাবের বাবা একজন কাঠের গুড়ার ব্যবসায়ী। বুধবার রাতে পটাং নামক এক ধরণের গাড়িতে বাড়ি ফিরছিল শিহাবসহ চারজন। এসময় তার সঙ্গে তার বাবা, ছোট ভাই ও এক চাচাতো ভাই গাড়িতে ছিলো। প্রতিমধ্যে তাদের নিজ গ্রাম কুষ্টিয়া মিরপুরের পূর্ব টুনিয়াপাড়ায় আসলে গাড়ির সামনে বিড়াল দেখে গাড়ি ব্রেক করা হয়।

ব্রেক করার ফলে গাড়ি থেকে শিহাব গাড়ির নিচে পড়ে যায় এবং চাপা পড়ে। পরে আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে নেওয়ার সময় মশানবাজার পার হলেই শিহাব মারা যায়। এ বিষয়ে কুষ্টিয়ার মীরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, ‘যেহেতু নিজেদের গাড়িতেই দূর্ঘটনার কবলে পড়ে মারা গেছেন, তাই আর ময়নাতদন্তের প্রয়োজন হবে না।’

এদিকে শিহাবের অকাল মৃত্যুতে তার সহপাঠী, বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগ ও কুষ্টিয়া মিরপুরের পূর্ব টুনিয়াপাড়ায় গ্রামে শোকের ছায়া নেমে এসেছে। আইন বিভাগের পক্ষ থেকে শোক জানানো হয়েছে।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: