প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

বাচ্চা কোলে ‘মিস বাংলাদেশ’ ঐশী, নেট দুনিয়া তোলপাড়!

   
প্রকাশিত: ৬:০৯ অপরাহ্ণ, ৭ মে ২০২০

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ খ্যাত তারকা জান্নাতুল ফেরদৌস ঐশীর একটি ছবি নিয়ে তুলকালাম কাণ্ড তৈরি হয়েছে সোশাল মিডিয়ায়। ছবিটি পোস্ট করার পর থেকেই ভক্তমহলে নানা রকম প্রশ্নে সৃষ্টি হয়েছ। বুধবার (৬ মে) ইনস্টাগ্রামে এক নবজাতক কোলে নিয়ে ছবি পোস্ট করেন ঐশী। যার ক্যাপশনেও কিছু লেখেননি তিনি। তাতেই চমকে উঠলো সবাই।

ছবির পোস্টে একজন লিখেছেন, এটা কি আপনার বাচ্চা? আরেকজন, বিয়ে করলেন কবে, শুনলাম না তো। রাসেল নামে একজন লেখেন, ক্যারিয়ার না গড়তেই বিয়ের ক্যারিয়ার গড়লেন। রীতিমত যেন তুলকালাম অবস্থা। তবে কী সবাইকে চমকে দেয়ার জন্যই এই কাজটা করলেন ঐশী। নাকি এর পেছনে লুকিয়ে অন্য কোনো রহস্য? তবে ভক্তদের প্রশ্নের উত্তর দেননি ঐশী। জান্নাতুল ফেরদৌস ঐশী ২০১৮ ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র মধ্য দিয়ে জনপ্রিয়তা পান। এরইমধ্য তিনি চলচ্চিত্রে অভিনয় শুরু করেছেন। তার হাতে ‘রাত জাগা ফুল’ ও ‘আদম’সহ তিনটি চলচ্চিত্র আছে। মুক্তির অপেক্ষায় আছে ‘মিশন এক্সট্রিম’ নামের একটি সিনেমা।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: