প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আবুল বাশার শেখ

ভালুকা, ময়মনসিংহ প্রতিনিধি

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

   
প্রকাশিত: ৯:৪১ অপরাহ্ণ, ৬ জুন ২০২০

ভালুকায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে আমরণ অনশন করছে এক তরুনী (১৮) প্রেমিকা। ২ দিন যাবৎ ওই অনশন চলছে মল্লিকবাড়ী বাজার সংলগ্ন ফকির ভিটা এলাকায়। প্রেমিকা বাড়িতে আসার খবর পেয়ে প্রেমিক মাসুম (২০) বাড়ি থেকে পালিয়ে যায়। বিষয়টি ধামাচাপা দিতে স্থানীয় একটি প্রভাবশালী মহল উঠে পড়ে লেগেছে।

মেয়েটির অভিযোগে জানা গেছে, মল্লিকবাড়ী ফকির ভিটা এলাকার মৃত হাসেন আলীর ছেলে মাসুম মিয়ার সাথে তার প্রায় ৫ বছর যাবত প্রেমের সম্পর্ক। বিয়ের প্রলোভনে ছেলেটি তার সাথে একাধিক বার শারীরিক সম্পর্ক করেছে। পরে শারীরিক সম্পর্কের ঘটনা জানা জানি হলে ছেলের বাড়িতে বিয়ের প্রস্তাব পাঠায় মেয়ের পরিবার। এতে প্রেমিকের পরিবার মেনে না নেওয়ায় প্রেমিক মাসুমের বাড়িতে বিয়ের দাবিতে আমরণ অনশনে বসেছে সে। শেষ তিন মাস ধরে মেয়েটির সাথে ছেলের কোন প্রকার যোগাযোগ নাই। মেয়ে ফোন করলেও ধরে না। তাই নিরুপায় হয়ে সে ছেলের বাড়ীতে আশ্রয় নিয়েছে। এদিকে প্রেমিক মাসুম বিয়ে করতে অসম্মতি জানিয়ে ঘটনার পর থেকেই পালাতক রয়েছে।

মেয়েটি বলেন, আমি এখান থেকে যাব না। বিয়ে না দিলে আত্মহত্যা করবে বলে হুমকিও দিয়েছে ভুক্তভোগী মেয়েটি। ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মাইন উদ্দিন জানান, ‘এ বিষয়ে কোন অভিযোগ পাইনি অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: