প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মনজুরুল ইসলাম

ময়মনসিংহ প্রতিনিধি

বিয়ের প্রলোভনে প্রেমিকাকে চারবন্ধু মিলে ধ’র্ষণ

   
প্রকাশিত: ১১:২২ অপরাহ্ণ, ২০ ফেব্রুয়ারি ২০২০

ময়মনসিংহের ধোবাউড়ায় বিয়ের প্রলোভনে বাড়ি থেকে ডেকে নিয়ে প্রেমিকসহ চারজন মিলে ধ’র্ষণ করল কিশোরী (১৭) প্রেমিকাকে। এ ঘটনায় প্রেমিকের সহকারী এনামুলকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১৯ ফেব্রুয়ারী) গাজীপুর জেলার বাংলাবাজার এলাকায় অভিযান চালিয়ে প্রেমিকের সহকারী এনামুলকে গ্রেপ্তার করা হয়। পরে বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারী) বিকালে এনামুলকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এর আগে ১৮ জানুয়ারি দিবাগত রাতে উপজেলার পোড়াকান্দুলিয়া ইউনিয়নের কাওয়ারকান্দা গ্রামে এ ঘটনা ঘটে।

ঘটনা জানাজানি হলে ধোবাউড়া থানায় ২২ জানুয়ারি প্রেমিক আরিফুলসহ চারজনকে আসামি করে ধোবাউড়া থানায় একটি ধ’র্ষণ মামলা দায়ের করা হয়। ধোবাউড়া থানার ওসি (তদন্ত) চাঁদ মিয়া বলেন, কাওয়ারকান্দা গ্রামের রাশিদ ব্যাপারীর ছেলে আরিফুল ইসলামের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে পাশের পুটিয়ারকান্দা গ্রামের এক কিশোরীর।

আরিফুল ইসলাম ওই কিশোরীকে বিয়ের জন্য বিভিন্নভাবে ফুঁসলিয়ে আসছিল। অবশেষে ওই কিশোরী রাতের আঁধারে আরিফুল ইসলামের হাত ধরে বাড়ি থেকে বের হয়। পরে আরিফুল ইসলাম তার বন্ধুদের নিয়ে কাওয়ারকান্দা গ্রামের একটি বিলে নিয়ে ওই কিশোরীকে গণধর্ষণ করে। এ ঘটনার বাকী আসামীদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান তিনি।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: