বিয়ের রাতে বাসায় বউ রেখেই টাইগারদের দেখতে মাঠে চলে এলেন বর

   
প্রকাশিত: ৬:৩০ অপরাহ্ণ, ৪ মার্চ ২০২০

নিজের বিয়ের অনুষ্ঠান থেকে সরাসরি বাংলাদেশ-জিম্বাবুয়ে ওডিআই সিরিজের দ্বিতীয় ম্যাচ দেখতে গিয়ে আলোচনার জন্ম দিয়েছেন সিলেটের এক তরুণ। মঙ্গলবার (৩ মার্চ) একদল দর্শক বিয়ের পোশাক পরে সিলেটের স্টেডিয়ামে এসে হাজির হলে গ্যালারিতে তোলপাড় সৃষ্টি হয়। সেখানে খোঁজ নিয়ে দেখা যায়, বরের বেশে যিনি তিনি সরাসরি বিয়ের আনুষ্ঠানিকতা সেরেই স্টেডিয়ামে চলে এসেছেন। বরের কাছে খেলা দেখতে আসার কারণ জানতে চাইলে তিনি বলেন, ক্রিকেট ভালোবাসেন বলেই তার এই ছুটে আসা, তাও দলবল সহ।

ক্রিকেট মাঠে এর আগে অনেক ধরণের পাগলামিই দেখেছে বাংলাদেশ। তবে বিয়ে করে বউকে রেখে খেলা দেখতে আসার ঘটনা এটাই বোধ হয় প্রথম। জানা যায়, দীর্ঘ ১১ বছর ধরে বিদেশে থাকেন বর আলী হায়দার লাভলু। বিয়ের জন্য ৪-৫ দিন আগে দেশে এসেছেন তিনি। দেশে সহজে খেলা দেখার সুযোগ পাবে তাই ক্রিকেট পাগল বর সদ্য বিবাহিত বউ রেখে ছুটে এলেন মুশফিক, তামিম, মাশরাফিদের খেলা দেখতে! বর জানান, ‘আমি বিয়ের প্রাথমিক কাজ সেরে বউকে বাসায় রেখেই চলে এসেছি। এখন মূলত আমেরিকায় থাকি। আমি মাশরাফী, তামিম ইকবাল ও মাহমুদউল্লাহর বিগ ফ্যান।’ বউকে রেখেই চলে আসা নিয়ে লাভলু বলেন, ‘এরইমধ্যে অনেকবার ফোন করেছে তার নববধূ। একা আসিনি, সঙ্গে শালা ও বন্ধুদেরও নিয়ে এসেছি।’ বরের শালা ফাহিম বলেন, ‘বিয়ের পরই দুলাভাই বলেন, শালা চলো খেলা দেখতে যাই। এমন দুলাভাই পেয়ে আমি খুব আনন্দিত। আমার দুলাভাইয়ের জন্য দোয়া করবেন।’ বরের বন্ধু শিপন বলেন, ‘খেলা চলার সময় তাদের বারবার স্টেজে ডেকে পাঠাচ্ছিলেন লাভলু। প্রতিবারই খেলার আপডেট নিচ্ছিলেন। মোটামুটি বিয়ের কাজ শেষ করে বউয়ে বাসায় রেখেই স্টেডিয়ামে আমাদের নিয়ে চলে আসে। এর আগে বাংলাদেশ যখন আমেরিকার ফ্লোরিডায় খেলেছে তখনও তিনি স্টেডিয়ামে খেলা দেখেছেন।’

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: