প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

বিয়ের ৩ দিন পর ঘুমের ওষুধ খাইয়ে স্বামীকে কোপাল নববধূ!

   
প্রকাশিত: ৯:০৪ পূর্বাহ্ণ, ২১ অক্টোবর ২০২০

ছবি: সংগৃহীত

সদ্য বিবাহিত স্ত্রী তার স্বামীকে ঘুমের ওষুধ খাইয়ে দা দিয়ে মাথায় উপর্যুপরি কুপিয়ে আহত করেছে। সোমবার (১৯ অক্টোবর) রাতে সিরাজগঞ্জে পৌর এলাকার রামগাঁতি গ্রামে এ ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় তাকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত আবু হানিফ চর রায়পুর পূর্ব পাড়া নিবাসী মো. সোহরাব আলীর ছেলে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

স্থানীয়রা জানায়, গত শুক্রবার মো. হানিফের সঙ্গে কোবদাসপাড়া মানিক হোসেনের মেয়ে তাহমিনার পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের তিন দিনের মাথায় সোমবার রাতে নববধূ তাহমিনা পানির সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে খাইয়ে দেয়। পরে হাত পা বেঁধে বটি দা দিয়ে তাকে কুপিয়ে আহত করে। তার মাথায় একাধিক কোপের দাগ রয়েছে, কেটে নেওয়া হয়েছে তার হাতের আঙুল। পরে পরিবারের লোকজন টের পেয়ে হানিফকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

ঘটনার পর পুলিশ নববধূ তাহমিনাকে জিজ্ঞাসা বাদের জন্য আটক করেছে। কী কারণে এ ঘটনা তা জানাতে পারেনি পুলিশ। তবে স্থানীয়রা বলছে পূর্ববর্তী প্রেমের কারণে এ ঘটনা ঘটাতে পারে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: