প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

বিয়ে করলেন চিত্রনায়িকা রোদেলা জান্নাত

   
প্রকাশিত: ১১:২৫ পূর্বাহ্ণ, ২১ ফেব্রুয়ারি ২০২০

‘শাহেনশাহ’ সিনেমায় শাকিব খানের নায়িকা হয়ে আলোচনায় আসা রোদেলা জান্নাত ও মডেল খালেদ হোসেন চৌধুরী সুজন বিয়ে করেছেন। বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের বিয়ের ছবি পোস্ট করেন সুজন। বছর খানেক আগে তার বিয়ের গুঞ্জন উঠেছিল শোবিজ অঙ্গনে।

বিষয়টি সোশ্যাল মিডিয়া ফেসবুকে নিশ্চিত করে নিজের জন্মদিনের সেরা উপহার উল্লেখ করে রোদেলা জান্নাতের সঙ্গে বিবাহ পরবর্তী ছবি দিয়ে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ নসিব হুয়া, ২০.০২.২০২০ বেস্ট বার্থডে গিফট এভার।’

চিত্রনায়িকা রোদেলা জান্নাতের ফেসবুকেও শোভা পাচ্ছে বিয়ের একাধিক ছবি। খালেদ একজন নামী র‍্যাম্প মডেল। এছাড়াও চলচ্চিত্রেও অভিনয় করছেন তিনি। মিস ওয়ার্ল্ড বাংলাদেশের চূড়ান্ত পর্বে প্রতিযোগিদের বিভিন্ন ধরনে প্রশ্ন করে আলোচনায় আসেন খালেদ হোসেন চৌধুরী সুজন।

এদিকে রোদেলা জান্নাত শাকিব খানের বিপরীতে অভিষিক্ত হয়ে আলোচনায় আসেন। শাকিবের বিপরীতে শাহেনশাহ ছবিতে অভিনয় করেন রোদেলা। যদিও ছবির পরিচালক শামীম আহমেদ রনীর সঙ্গে রোদেলার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু তা গুঞ্জন হিসেবেই ছিল বাস্তবে এর প্রতিফলন দেখা যায়নি।

মালয়েশিয়ার লিমককউইং ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি থেকে পিএইচডি করেছেন রোদেলা। এর আগে একটি বেসরকারি চ্যানেলে সংবাদ পাঠিকা হিসেবে কিছুদিন কাজ করেছিলেন। এরপরই শামীম আহমেদ রনি পরিচালিত ‘শাহেনশাহ’ সিনেমার মধ্য দিয়ে সিনেপাড়ায় নাম লেখান। অন্যদিকে মডেলিংয়ের পাশাপাশি সুজন শিরিন এন্টারপ্রাইজে চিফ এক্সিকিউটিভ অফিসার হিসেবে কর্মরত রয়েছেন।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: