বিয়ে শেষের পথে, হঠাৎ উঠে গেল কনে!

   
প্রকাশিত: ১২:২৫ অপরাহ্ণ, ৩ মার্চ ২০২০

সব ঠিকঠাক চলছিল, মণ্ডপ সেজে উঠেছিল, আমন্ত্রিত অতিথিরা এসে গিয়েছিলেন। বিয়েও প্রায় শেষের পথে। এমন সময় হঠাৎ মণ্ডপ থেকে উঠে গেলেন কনে। বললেন তিনি বিয়ে করবেন না। সবাই অবাক। তবে বরের পরিবারের দাবি, এর পিছনে রয়েছে প্রাক্তন প্রেমিক যোগ। সম্প্রতি ভারতের তেলেঙ্গানায় এই ঘটনা ঘটে।

তেলেঙ্গানার বনপর্তি জেলার চার্লাপল্লিতে শুক্রবার সকালে বিয়ের আসর বসেছিল। সব রীতি-রেওয়াজ মেনে বিয়ের অনুষ্ঠান চলছিল। মন্ত্র উচ্চারণের সঙ্গে চলছিল চার হাত এক করার প্রক্রিয়া। এক সময় পুরোহিতের নির্দেশে পাত্র হবু স্ত্রীর গলায় মঙ্গলসূত্র পরিয়ে দিতে যান। কিন্তু তার হাত সরিয়ে দিয়ে উঠে দাঁড়ান কনে। সবার সামনে মুখে উপর বলে দেন তিনি এই বিয়ে করবেন না।

প্রথমে সবাই চমকে যান। ভাবেন সবই তো ঠিক ছিল, কী হলো হঠাৎ। আত্মীয় স্বজন, সবারই আকাশ থেকে পড়ার অবস্থা। বর পক্ষের পক্ষ থেকে কনের মণ্ডপ ছেড়ে যাওয়া আটকানোর চেষ্টা হয়। কিন্তু কনে বিয়ে করতে রাজি নন, তিনি শেষ পর্যন্ত মণ্ডপ ছেড়ে বেরিয়ে যান।
পাত্র পক্ষের দাবি, এই বিয়েতে কনের প্রাক্তন প্রেমিকও আমন্ত্রিত ছিলেন। কনে বিয়ে করতে না চাওয়ার কারণ হলো সেই যুবকের উপস্থিতি। তারা দেখেছেন, ওই যুবককে মণ্ডপে দেখতে পাওয়ার পরই কনে এই বিয়ে না করার সিদ্ধান্ত নেন। বরপক্ষের লোকজন নাকি কনের এই প্রাক্তন প্রেমিককে ধরার চেষ্টাও করেন। কিন্তু ওই যুবক দৌড়ে পালিয়ে যান।সূত্র: আনন্দবাজার

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: