প্রচ্ছদ / রাশিফল / বিস্তারিত

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত মেহেদী

সাংগঠনিক সম্পাদক (বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটি)

বুধবার দিনটি যেমন কাটবে আপনার

   
প্রকাশিত: ৯:২৮ অপরাহ্ণ, ৩১ মার্চ ২০২০

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি মেষ। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: মঙ্গল ও রবি। ১ তারিখে জম্ম হবার কারণে আপনার ওপর রবির প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা: ১, ১০, ১৯, ২৮। আপনার শুভ বর্ণ: কমলা ও লাল। শুভ গ্রহ ও বার: মঙ্গল ও রবি। শুভ রত্ন: রুবী ও রক্তপ্রবাল। আজ আপনার সাথে জন্মেছেন যে সকল বিখ্যাত ব্যক্তি: রেন্ডি ওরটন, প্রেসিডেন্ট বিসমার্ক, রবিন লোপাজ, উপস্থাপক ক্রিস ইভান প্রমুখ। আজকের দিনের শুভ রং: আজ কমলা ও লাল রং এর মিশ্রণ আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে। সকল শুভ কাজের জন্য যে সময় উত্তম: সকাল: ১০:০২-১১:৪২, দুপুর: ২:১১-৫:৩১ রাত: ৭:০০-১০:৫৭ এর মধ্যে। চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র মিথুন রাশিতে অবস্থান করবে। ৮মী তিথি, রাত : ১০:৩৪ থেকে ৯মী তিথি চলবে। আজকের দিনের পরিত্যাজ্য খাদ্য: রাত: ১০:৩৪ এর মধ্যে নারকেল পরে লাউ খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি বৈদেশিক ও আভ্যন্তরীন যোগাযোগে সাফল্যের। ব্যবসায়ীক ক্ষেত্রে বৈদেশিক কোনো অর্ডার নিয়ে আলাপ আলোচনা ফলপ্রসু হবে। সাংবাদিক ও মিডিয়াকর্মীদের উপর প্রশাসনিক চাপ বাড়তে পারে। ছোট ভাই বোনের কারো বিদেশ যাত্রার ক্ষেত্রে অনভিপ্রেত ঝামেলা দেখা দেবে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি মোটের উপর ভালো। বকেয়া কোনো বিল আদায় হয়ে যাবে। মুদি ও খাদ্যপণ্য ব্যবসায়ীদের আশানুরুপ আয় রোজগার হবে না। পুরোনো কোনো জঞ্জাল বিক্রয় করে কিছু অর্থ পেতে পারেন। বেকারী পণ্য বিক্রেতাদের উৎপাদনে বারবার কর্মী সঙ্কট দেখা দেবে। নিজের রাগের উপর নিয়ন্ত্রণ রাখুন। অকারনে গাল মন্দ করা ঠিক নয়।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। বকেয়া টাকা আদায় করতে পারেন। সাংসারিক বিষয়ে কিছু সাফল্য আশা করতে পারেন। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। পায়ে বা কোমড়ে চোট পেতে পারেন। সতর্ক হতে হবে।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। সাংসারিক প্রয়োজনে ব্যয় তুলনামূলক বাড়তে থাকবে। বিদেশ থেকে বা দূর দেশ থেকে কিছু টাকা আসার কথা থাকলেও তা পাবেন না। নিজের কৃত কর্মের জন্য অনুশোচনা না করে ভুল থেকে শিক্ষা নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে হবে। প্রবাসী কারো সুস্থতার সংবাদ আপনার দুশ্চিন্তা কমিয়ে দেবে।

সিংহ রাশি (২১জুলাই-২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। বড় ভাই বোনের সাথে সাংসারিক কোনো বিষয়ে উত্তপ্ত বাক্য বিনিময় এড়িয়ে চলতে হবে। আর্থিক সঙ্কটে প্রবাসী বড় বন্ধুর সাহায্য পেতে পারেন। বকেয়া বেতন আদায় হতে পারে। অতিরিক্ত কিছু অর্থ আদায় করতে পারবেন। ব্যাংক কর্মকর্তাদের আর্থিক লেনদেনে সতর্ক থাকতে হবে।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে পিতার সাথে সাংসারিক বিষয় ও জমি ভূমি সংক্রান্ত আলোচনায় অগ্রগতি হতে পারে। প্রবাসীদের সাংসারিক ঝামেলা এড়িয়ে চলতে হবে। ব্যবসায়ীক ক্ষেত্রে প্রভাবশালী কারো সাথে আলাপ আলোচনায় সাফল্য পাবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি ধর্মীয় ও আধ্যাত্মীক কাজের জন্য বলবান। পরীক্ষার্থীরা কোনো প্রকার অনিশ্চয়তায় পড়তে পারেন। উচ্চ শিক্ষার্থে বিদেশে অবস্থানকারীরা করোনা আতঙ্কে ভুগতে পারেন। শিক্ষক ও কোচিং ব্যবসায়ীরা কোনো প্রকার আর্থিক সঙ্কটে পড়তে পারেন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। সকাল থেকেই কোনো না কোন খারাপ সংবাদ পেতে পারেন। আত্মীয় কারো অসুস্থতার সংবাদে তাকে নিয়ে রাস্তাঘাটে বিপাকে পড়তে পারেন। ঝুঁকিপূর্ণ কাজের জন্য আর্থিক অনিশ্চয়েতা দেখা দেবে। রাজনৈতিক নেতাকর্মীরা পুলিশী হয়রানির সম্মূখীন হতে পারেন।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। সাংসারিক বিষয়ে জীবন সাথীর সাহায্য পাবেন। ব্যবসা বাণিজ্য নিয়ে কোনো প্রকার দূশ্চিন্তায় ভুগতে হবে। আর্থিক বিষয়ে আত্মীয় স্বজনের সাহায্য পাবেন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো যাবে না। সকাল থেকেই কারো উপর প্রচন্ড ক্ষিপ্ত থাকতে পারেন। শরীর স্বাস্থ্য ভালো থাকবে না। ফলে মানসিক ভাবেও আতঙ্কতে থাকতে পারেন। কাজের লোকের অনুপস্থিতির কারনে গৃহিনীদের মানসিক শক্তি কিছুটা ভেঙ্গে পড়বে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি): কুম্ভের জাতক জাতিকার দিনটি ভালো যাবে। সন্তানের পড়াশোনায় তাদের সাহায্য করতে পারেন। সৃজনশীল পেশাজীবীদের এখন কাজ করার উপযুক্ত সময়। বিদেশের কোনো প্রদর্শনীতে আপনার কোনো সৃষ্টি পুরস্কৃত হবে। রোমান্টিক যোগাযোগে সতর্ক হতে হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীনের জাতক জাতিকার দিনটি সাংসারিক কাজে ব্যস্ততার। মায়ের সাথে সাংসারিক বিষয়ে কোনো বাদানুবাদ দেখা দেবে। ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আলোচনা করতে গেলে তা অমীমাংসিত থেকে যাবে। দরিদ্র আত্মীয়দের সাহায্য করার চেষ্টা করুন।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: