প্রচ্ছদ / রাশিফল / বিস্তারিত

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত মেহেদী

সাংগঠনিক সম্পাদক (বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটি)

বুধবার দিনটি যেমন কাটবে আপনার

   
প্রকাশিত: ৯:৪৮ অপরাহ্ণ, ১২ মে ২০২০

ছবি: প্রতীকী

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি বৃষ। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: ইউরেনাস ও শুক্র। ১৩ তারিখে জন্ম হবার কারণে আপনার ওপর ইউরেনাসের প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যাঃ ৪,১৩,২২,৩১। আপনার শুভ বর্ণঃ সাদা ও গোলাপী। শুভ গ্রহ ও বার: রবি ও শুক্র। শুভ রত্নঃ হীরা ও গার্ণেট। আজকের দিনের শুভ রংঃ আজ সাদা ও গোলাপী রং এর মিশ্রণ আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে। সকল শুভ কাজের জন্য যে সময় উত্তমঃ সকাল: ৯:৫২-১১:৩৬,দুপর: ২:১৩-৫:৪০ রাত: ৭:১৭-৯:৩০ এর মধ্যে। চন্দ্রের অবস্থানঃ আজ চন্দ্র মকর রাশিতে অবস্থান করবে। ৬ষ্ঠী তিথি, সকাল: ১০:০০ থেকে ৭মী তিথি চলবে। আজকের দিনের পরিত্যাজ্য খাদ্যঃ সকাল: ১০:০০ এর মধ্যে নিম ও নিমের তৈরী ঔষধ পরে তাল খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসায়ীক কাজে কোনো প্রভাবশালী আমলার সাহায্য প্রয়োজন হবে। অফিশিয়াল বা সাঙ্গঠনিক কাজে অংশ নিতে হলে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে হবে। সাংসারিক ক্ষেত্রে বড় ভাই বা পিতার সাহায্য পাবেন। সরকারী কর্মকর্তা কর্মচারীদের সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি কিছুটা একঘেঁয়ে হতে পারে। ধর্মীয় আধ্যাত্মীক কাজে আনন্দ পাবেন। উচ্চ শিক্ষা সংক্রান্ত বিষয়ে অনলাইনে কোনো আবেদন জমা দিতে পারেন। বৈদেশিক যোগাযোগে সাফল্য আশা করা যায়। প্রবাসীদের কর্মস্থলে কোনো পরিবর্তন হবে। তবে কর্মহানীর আশঙ্কা নেই।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি মন্দের ভালো। পাওনাদারের কিস্তি পরিশোধের চাপ বৃদ্ধি পাবে। কোনো আত্মীয় বা পরিচিতর মৃত্যু সংবাদ পেতে পারেন। আতঙ্কীত হবেন না। কোনো জীবাণুকে ভয় না পেয়ে স্বাভাবিক জীবন যাপনে ফিরে আসতে চেষ্টা করুন, তবে অবশ্যই সুরক্ষাকে প্রাধাণ্য দিয়ে ।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। সাংসারিক ক্ষেত্রে ঝামেলা কমে আসবে। অসুস্থ স্ত্রীর শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। ব্যবসায়ীদের বেচাকেনা শুরু হতে থাকবে। লোকে আর কোনো অনুজীবকে ভয় করবে না। ঈদের ছুটিতে অবিবাহিতদের বিবাহের আলোচনায় অগ্রগতি।

সিংহ রাশি (২১জুলাই-২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। নিজের শরীর স্বাস্থ্যর উপর সতর্ক থাকতে হবে। ছোট খাটো রোগ ব্যাধিতে নিজের চিকিৎসা নিজেরই করা প্রয়োজন। কর্মচারীদের আচরনে বা কৌশলের কাছে পরাজিত হতে পারেন। রাগ ও জেদ নিয়ন্ত্রণ করতে হবে। অণৈতিক কাজে না জড়ানোই ভালো।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দিনটি পড়ালেখার জন্য উত্তম। অংশিদারী কাজে প্রিয়তমার সাহায্য পেতে পারেন। রোমান্টিক সম্পর্কের টানে বড় রকমের ঝুঁকি নিতে চলেছেন। আবেগকে নিয়ন্ত্রণ না করতে পারলে বড় রকমের ভুল করে বসতে পারেন। সন্তানের মানসিক ভারসাম্য ব্যহত হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি প্রত্যাশিত কাজে অগ্রগতির। সাংসারিক বিষয় নিয়ে মায়ের সাথে আলোচনা করে কোনো সুফল পাবেন না। ভূমি ও স্থাবর সম্পত্তি ও ভাড়াটিয়াদের নুতন গৃহ সংক্রান্ত কাজে অগ্রগতি হবে। পরিবহন ব্যবসায়ীরা ঝুঁকিতে পড়তে পারেন। আত্মীয়কে সাহায্য করতে হবে। যানবাহন মেরামত করানোর মতো অর্থের অভাব দেখা দেবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। বিদেশ থেকে কোনো অনভিপ্রেত সংবাদ পেতে পারেন। অনলাইন কেনাকাটায় ঠকার আশঙ্কা প্রবল। প্রকাশক ও মূদ্রণ ব্যবসায়ীদের লোকশান ঠেকাতে হবে। ছোট ভাই বোনকে কোনো গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব দিতে পারেন। প্রতিবেশীর দ্বারা ক্ষতির আশঙ্কা প্রবল।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি বকেয়া অর্থ আদায়ের। আর্থিক দিক বলবান হয়ে উঠবে। বেকারী ও খাদ্য ব্যবসায়ীদের লোকশানের পরিমান কমে যাবে। মিষ্টি ও ফল মূল ব্যবসায়ীরা কিছু লাভের মূখ দেখতে পারেন। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি। বাড়িতে নিকট আত্মীয়র আগমনের যোগ।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি ): মকর রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো যাবে। দূরের যাত্রা করতে হবে। কর্মস্থলে ফিরে যাওয়ার তাগাদা বৃদ্ধি পাবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে কিন্তু দীর্ঘদিন গৃহবন্দী থাকার কারনে মানসিক ভাবে খিটখিটে হয়ে উঠতে পারেন। ইফতারির পর হাটাচলা করুন। মানসিক ভাবে করোনার সাথে যুদ্ধের প্রস্তুতিই পারে আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি): কুম্ভের জাতক জাতিকার দিনটি ভালো যাবে। বড় ভাই বোনের সাহায্য পাবেন। বিকালে হটাৎ করেই জরুরী প্রয়োজনে দূরে কোথাও যাত্রা করতে হতে পারে। প্রবাসীদের কর্মস্থলে কিছু আয় রোজগার বৃদ্ধির সম্ভাবনা। সাংসারিক প্রয়োজনে ও ঈদের বাজার সদাই করতে ব্যয় বৃদ্ধির যোগ প্রবল।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীনের জাতক জাতিকার দিনটি ভালো যাবে। সরকারী চাকুরেদের বেতন বোনাস লাভের সুযোগ আসবে। ঠিকাদারী সাপ্লাই ব্যবসায়ীরা কোনো প্রকার নুতন কাজের সুযোগ পাবেন। বড় ভাই, বন্ধুর কাছ থেকে কিছু অর্থ সাহায্য নিতে পারেন। খুচরা ব্যবসায়ীদের পাওনাটাকা আদায় হতে শুরু করবে।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: