প্রচ্ছদ / রাশিফল / বিস্তারিত

বুধবার দিনটি যেমন কাটবে আপনার

   
প্রকাশিত: ৯:৫৮ অপরাহ্ণ, ২১ জুলাই ২০২০

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি সিংহ। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: ইউরেনাস ও রবি। ২২ তারিখে জন্ম হবার কারনে আপনার ওপর ইউরেনাসের প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা: ৪, ১৩, ২২, ৩১। আপনার শুভ বর্ণ: কমলা ও গোলাপী। শুভ গ্রহ ও বার: রবি। শুভ রত্ন: রুবী ও গার্ণেট। আজকের দিনের শুভ রং: আজ কমলা ও গোলাপী রং এর মিশ্রণ আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে। সকল শুভ কাজের জন্য যে সময় উত্তম: সকাল: ১০:০২-১১:৪৬, দুপুর: ২:২২-৫:৪৯ রাত: ৭:২৫-১১:০৬ এর মধ্যে।

চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র কর্কট রাশিতে, রাত: ৯:৩৩ থেকে সিংহ রাশিতে অবস্থান করবে। ২য়া তিথি, রাত: ৮:৫৭ থেকে ৩য়া তিথি চলবে। আজকের দিনের পরিত্যাজ্য খাদ্য: সকাল: ৮:৫৭ এর মধ্যে বেগুণ পরে পটল খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি পারিবারিক ক্ষেত্রে সাফল্যের। প্রত্যাশা পূরণ হতে পারে। মায়ের কাছ থেকে কিছু অর্থ লাভের যোগ। প্রভাবশালী আত্মীয়র সাহায্য আশা করতে পারেন। সম্পত্তি ও যানবাহন লাভের সুবর্ণ সুযোগ আসতে পারে। আর্থিক বিষয়ে মামা খালার সাহায্য আসবে। রাতে রোমান্টিক যোগাযোগে অগ্রগতি অথবা হঠাৎ করেই কারো প্রেমের আহ্বানে সাড়া দিতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। সকল প্রকার বৈদেশিক যোগাযোগে সফল হবেন। ছোট ভাই বোনের কর্ম সংক্রান্ত তদবিরে কিছু অর্থ ব্যয় হবে। প্রকাশক ও সাংবাদিকদের কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে। পারিবারিক ক্ষেত্রে প্রতিবেশীর সহায়তা পেতে পারেন। রাতে কোনো আত্মীয়ের আগমন হতে পারে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি বকেয়া অর্থ লাভের জন্য অনুকূল। খাদ্য দ্রব্য ও ফলমূল ব্যবসায় ভালো আয়ের আশা রাখতে পারেন। চাকুরিজীবীদের বাড়তি আয়ের সুযোগ আসবে। সঞ্চয়ের ক্ষেত্রে অগ্রগতি। শ্যালক শ্যালিকা বা দেবর ননদের সহায়তা পেতে পারেন। রাতে বিদেশ থেকে কোনো ভালো সংবাদ আসবে। সাংবাদিক ও প্রকাশকদের কাজের মূল্যায়ন হতে পারে।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার দিনটি শুভ থাকবে। সকালের দিকে কোনো প্রত্যাশা পূরণের সম্ভাবনা। শরীর ও মন চাঙ্গা থাকাতে যে কোনো শারীরিক অসুস্থতাকে জয় করতে পারবেন। আর্থিক ক্ষেত্রে আশানুরুপ অগ্রগতি হবে। কিছু পাওনা টাকা আদায় হওয়াতে আর্থিক অনিশ্চয়তা কেটে যাবে। রাতে খাদ্য ও পানিয় ব্যবসায় লাভ হবার সম্ভাবনা।

সিংহ রাশি (২১জুলাই-২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ব্যয়বহুল। দূরের যাত্রার প্রস্তুতি নিতে পারেন। ট্রান্সপোর্ট ট্রাভেল এজেন্টদের আয়ের পথ প্রসস্ত হতে পারে। প্রবাসীদের আর্থিক ক্ষেত্রে অগ্রগতি। দিনের শেষ দিকে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধির কোনো ঘটনা ঘটতে পারে। কর্মক্ষেত্রে অপ্রত্যাশিত ভাবে কারো সাহায্য লাভের যোগ।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। বড় ভাই বোনের কাছ থেকে কিছু সাহায্য পাবেন। আয় রোজগারের ক্ষেত্রে অগ্রগতি আশা করা যায়। পেনশন ভোগীদের বকেয়া বিল বা উৎসব ভাতা লাভের যোগ প্রবল। রাতে বিদেশ যাত্রা বা দূর দেশ যাত্রার প্রয়োজন হয়ে পড়বে। ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের প্রতারকের পাল্লায় পড়ার আশঙ্কা প্রবল।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি সামাজিক ও পারিবারিক কাজে ব্যর্ষতার। দাপ্তরিক কোনো ঝামেলার সমাধানে ব্যস্ততা দেখা দেবে। সরকারী চাকুরেদের কর্মস্থলে পদোন্নতির সুযোগ আসতে পারে। রাজনৈতিক নেতাকর্মীদের গণসংযোগে ব্যস্ত হতে হবে। রাতে কোনো বন্ধুর কাছ থেকে কিছু অর্থ সহায়তা লাভ।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি ভাগ্য ও কর্মন্নতির। প্রবাসীদের কর্মস্থলে চলতে থাকা ঝামেলার অবশান হতে পারে। ভাগ্য উন্নতিতে বন্ধুর সহায়তা পাওয়া যাবে। বিদেশ যাত্রার ক্ষেত্রে চলতে থাকা অচলাবস্থা কেটে যেতে শুরু করবে। রাতে প্রভাবশালী ব্যক্তির সাথে সখ্যতা গড়ে উঠবে। আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধির যোগ।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। পাওনাদারের সাথে লেনদেন বিষয়ে আপোষরফা করে ফেলুন। কোনো অবস্থাতেই মাত্রাতিরিক্ত ঝুঁকি নিয়ে ব্যবসা করা ঠিক নয়। শেয়ার ব্যবসায়ীরা লোকসানের সম্মূখীন হতে পারেন। রাতে বৈদেশিক কাজে অগ্রগতি হবে। ভিসা সংক্রান্ত সমস্যার সমাধান আশা করতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকাদের দিনটি মিশ্র যাবে। মানসিক প্রশান্তি ফিরে পাবেন। আয় রোজগারের ক্ষেত্রে আশানুরুপ অগ্রগতি হতে পারে। দাম্পত্য সুখ শান্তি বজায় থাকবে। অংশিদারী ও যৌথ মূলধণী ব্যবসায় কিছু লাভের সুযোগ পাবেন। রাতে সকল ক্ষেত্রে বাধা বিপত্তির আশঙ্কা। কারো অসুস্থতার সংবাদ পেতে পারেন। বন্ধুর মৃত্যু সংবাদ আপনাকে হতাশ নিরাশ করবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি): কুম্ভের জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। সকালে শরীর কিছুটা ভোগাতে পারে। সাংসারিক ক্ষেত্রে ভুল বোঝাবুঝির আশঙ্কা প্রবল। কারো উপর প্রচন্ড ক্ষিপ্ত না হওয়াই ভালো। কর্মক্ষেত্রে কিছু জটিলতা দেখা দেবে। অধিনস্ত কর্মচারীর কারনে ব্যবসায় জটিলতা বাড়তে পারে। রাতে দাম্পত্য সুখ শান্তি ফিরে পাবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীনের জাতক জাতিকার দিনটি প্রেমে সাফল্যের। সন্তানের জন্য কিছু কেনাকাটার সুযোগ পাবেন। ক্ষুদ্র ও কুটির শিল্প উদ্যোক্তাদের ভালো আয়ের সুযোগ রয়েছে। প্রিয়জনের জন্য অর্থ ব্যয় করতে পারেন। রাতে শারীরিক ক্ষেত্রে দূর্বলতা ভোগাবে। অণৈতিক বিষয়ের প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। একটু একটু জ্বর পীড়ায় ভুগতে পারেন।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: