প্রচ্ছদ / রাশিফল / বিস্তারিত

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত মেহেদী

সাংগঠনিক সম্পাদক (বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটি)

বুধবার দিনটি যেমন কাটবে আপনার

   
প্রকাশিত: ৯:৫৫ অপরাহ্ণ, ২০ অক্টোবর ২০২০

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি তুলা, আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বৃহস্পতি ও শুক্র। ২১ তারিখে জন্ম হবার কারণে আপনার ওপর বৃহস্পতির প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা: ৩, ১২, ২১, ৩০। আপনার শুভ বর্ণ: সাদা ও হলুদ। শুভ গ্রহ ও বার: বৃহস্পতি ও শুক্র। শুভ রত্ন: পোখরাজ ও হীরা। আজকের দিনের শুভ বর্ণ: আজ আপনার জন্য সাদা ও হলুদ বর্ণ সৌভাগ্য বয়ে আনতে পারে। আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের দিনের শুভ সময়: সকাল: ৬:০৯-৮:৩২, ১০:৪৪-১২:৫৬ দুপুর: ১:৪১-৩:৫৩ রাত: ৬:১৩-৭:০৫, ৮:৫০-৩:৪৪ পর্যন্ত। আজকের দিনের বর্জিত খাদ্য: আজ রাত: ৩:১৪ এর মধ্যে বেল পরে নিম ও নিমের ঔষধ খাওয়া নিষেধ। চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র বৃশ্চিক রাশিতে, সকাল: ৯:৫০ থেকে ধনু রাশিতে অবস্থান করবে। ৫মী রাত: ৩:১৪ পর্যন্ত পরে ৬ষ্ঠী তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার ভাগ্য উন্নতিতে কোনো শিক্ষকের সহায়তা পাওয়ার সম্ভাবনা প্রবল। বিদেশ সংক্রান্ত কাজ ও বিদেশ যাত্রার ক্ষেত্রে সফল হবেন। আমদানী রপ্তাণী বাণিজ্যে আশানুরুপ আয় রোজগারের সুযোগ আসবে। উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাত্রার প্রচেষ্টায় সফলতা আসবে। বৈদেশিক ভাষা শিক্ষার প্রয়োজন অনুভব করতে পারেন। ভাগ্য উন্নতিতে বিদেশ যাত্রার চেষ্টা সফল হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার ঝুঁকিপূর্ণ বিনিয়োগে সতর্ক হতে হবে। শেয়ার ব্যবসা ও ফরেক্স ট্রেডিং এর ক্ষেত্রে আশানুরুপ আয় রোজগার করতে পারেন। ব্যবসায়ীক প্রয়োজনে কিছু টাকা ঋণ করতে হতে পারে। আইনগত জটিলতা বা পুলিশী হয়রাণি থেকে রক্ষা পেতে পারেন। কোনো আত্মীয়র আরোগ্য লাভে দুঃশ্চিন্তা মুক্ত হতে পারবেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি পারিবারিক ও দাম্পত্য জীবনের জন্য উত্তম। জীবন সাথীর পাশে তার দূর্বলতা না হয়ে শক্তি হয়ে দাড়াতে পারেন। অবিবাহিতদের দেখা সাক্ষাৎ বা বিবাহের আলাপ আলোচনায় অগ্রগতি হবে। ব্যবসা বাণিজ্যে আশানুরুপ অগ্রগতি হবে। অংশিদারী কাজ কর্মে আশানুরুপ লাভের সুযোগ রয়েছে।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার দিনটি কর্মস্থলে আশানুরুপ সফলতার। সহকর্মী ও অধিনস্ত কর্মচারীদের বিশ^স্ততায় মুগ্ধ হবেন। কোনো বড় ধরনের আর্থিক ক্ষতি থেকে রক্ষা পেতে পারেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। ব্যবসায়ীক বিষয়ে কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে দেরি করার যাবে না।

সিংহ রাশি (২১জুলাই- ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি সৃজনশীল কাজ কর্ম ও অভিনয় সঙ্গীতের জন্য শুভ। আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। দীর্ঘ প্রেমের সফল সমাপ্তি আশা করা যায়। প্রিয় মানুষটিকে নিজের করে পাওয়ার সুবর্ণ সময়। সন্তানের কাছ থেকে কিছু অর্থ লাভের সম্ভাবনা। বিদ্যার্থীরা পূণরায় বিদ্যারাম্ভ করতে পারেন। পড়াশোনায় অগ্রগতি হবে।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দিনটি সার্বিক ভাবে প্রত্যাশা পূরণের। সাংসারিক ক্ষেত্রে আত্মীয় পরিজনের সাহায্য পাওয়া যাবে। নিজেস্ব আবাসনের স্বপ্ন পূরণ হতে চলেছে। ব্যবসায় আশানুরুপ লাভের যোগ। মা বা মাতৃকূলের কারো সহায়তায় ভাগ্য উন্নতির সম্ভাবনা প্রবল। গৃহে আত্মীয় সমাগমের যোগ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার সময় তুলনামূলক বলবান থাকবে। বিদেশ থেকে ভালো কোনো সংবাদ আসবে। প্রকাশক গনমাধ্যম কর্মী ও সাংবাদিকদের আয় রোজগার বৃদ্ধির সম্ভাবনা। বস্ত্র ও স্বর্ণালঙ্কার লাভের সুযোগ রয়েছে। ব্যবসায়ীক গুরুত্বপূর্ণ তথ্য পেতে পারেন। আয়ের ক্ষেত্রে ছোট ভাই বোনের সহযোগিতা আশা করা যায়।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি আর্থিক অগ্রগতির। ব্যবসা বাণিজ্যে সফল হবেন। সঞ্চয়ের চেষ্টায় আশানুরুপ সাফল্য আশা করা যায়। খাদ্য ও পানিয়ের ব্যবসায়ীরা লাভবান হবেন। রেস্তোরা বা ফাষ্টফুড ব্যবসায় বিনিয়োগের সম্ভাবনা রয়েছে। শ্যালক শ্যালিকা বা দেবর ননদের সাহায্যে আয় রোজগারের নতুন সুযোগ আসবে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার অসুস্থতা কাটিয়ে ওঠা সম্ভব। ব্যবসা বাণিজ্যে গুরুত্বপূর্ণ পদক্ষেপের কারনে লোকসান থেকে রক্ষা পেয়ে আশানুরুপ লাভ করতে পারবেন। কর্মস্থলে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। নিজের দক্ষতা ও যোগ্যতার দ্বারা সৃজনশীল পেশাজীবীরা সকল প্রতিকূলতাকে জয় করতে পারবেন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার ভর্তি ও পড়াশোনা সংক্রান্ত বিষয়ে ব্যয় বৃদ্ধি পাবে। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার যোগ। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা আশানুরুপ লাভের সুযোগ পাবেন। বিদেশ থেকে কিছু অর্থ প্রাপ্তির সুযোগ রয়েছে। দূরের যাত্রা বা গ্রামের বাড়ীতে যাত্রা করতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি): কুম্ভের জাতক জাতিকার দিনটি বড় ভাই বোনের দোয়া ও আশীর্বাদ প্রাপ্তির। ব্যবসা বাণিজ্যে বন্ধুদের সাহায্য পাওয়া যাবে। আয় রোজগারের ক্ষেত্রে পদস্ত কর্মকর্তার আনুকূল্য লাভ। বকেয়া বিল আদায়ের চেষ্টা যোরদার করতে হবে। নতুন কোনো কাজের প্রচেষ্টা সফল হতে পারে। বেতন ও বোনাস প্রাপ্তির যোগ প্রবল।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীনের জাতক জাতিকার সুনাম ও সম্মান বৃদ্ধির যোগ। বেকারদের চাকরি লাভের সুযোগ আসবে। আয় রোজগারের ক্ষেত্রে পিতা বা পিতৃস্থানীয় কারো সাহায্য পাবেন। প্রভাবশালী রাজনৈতিক নেতাকর্মীদের সাথে সু সম্পর্ক তৈরী হবে। দলিয় কর্মকান্ডে সফল হবেন। পদস্ত কর্মকর্তার উৎসবে সরিক হওয়ার সুযোগ আসবে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: