প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আক্কাস আল মাহমুদ রিদয়

বুড়িচং, কুমিল্লা প্রতিনিধি

বুড়িচংয়ে একইদিনে আক্রান্ত পুলিশ ফাঁড়ির ইনর্চাজসহ ৮ জন

   
প্রকাশিত: ৮:১৯ অপরাহ্ণ, ২৪ মে ২০২০

কুমিল্লার বুড়িচং উপজেলায় নতুন করে একইদিনে দেবপুর পুলিশ ফাঁড়ির ইনর্চাজসহ ৮জনের করোনা রোগী সনাক্ত হয়েছে। উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাক্তার মীর হোসেন মিঠু নিশ্চিত করে জানান, রবিবারে (২৪ মে) করোনা ভাইরাসে আক্রান্ত ৮ জনের রিপোর্ট এসেছে পজিটিভ। বুড়িচং থানাধীন দেবপুর পুলিশ ফাঁড়ির ইনর্চাজ মো: সাজ্জাদ হোসেন,আরাগ আনন্দপুর বদির আলম (৫০), সাদকপুর নেয়ামত উল্লাহ (৩৭), কণ্ঠনগর বদিরুজ্জামান (৪০), কন্ঠনগর আনোয়ারা বেগম(৫৭),কণ্ঠনগর কামরুল হাসান (৩৫), কণ্ঠনগর সালমা আক্তার(৩২), হরিপুর তাছলিমা আক্তার।

এছাড়াও শুক্রবার উপজেলা পকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাইদুল মোর্শেদ মুরাদ করোনা আক্রান্তত, শনিবার বুড়িচং জরুইন গ্রামের ও বুড়িচং সগরের পল্লী চিকিৎসক ডাক্তার বিল্লাল হোসেন ঢাকা আনোয়ারা হাসপাতালে করোনা উপর্সগ নিয়ে মৃত্যুবরণ করেন।এই পর্যন্ত নমুনা সংগ্রহ করা হয়েছে প্রায় সাড়ে ৩শ অধিক। মোট আক্রান্ত ২৫ জন,সুস্থ হয়েছে ৮ জন।

এছাড়াও বুড়িচং উপজেলার নির্বাহী কর্মকর্তা ইমরুল হাসান ও বুড়িচং থানার ওসি মোজাম্মেল হক পিপিএম ঘটনাস্থল গিয়ে আক্রান্ত ব্যক্তিদের খোঁজখবর নিচ্ছেন এবং সার্বক্ষণিক পর্যবেক্ষণ করছে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: