প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আক্কাস আল মাহমুদ রিদয়

বুড়িচং, কুমিল্লা প্রতিনিধি

বুড়িচংয়ে করোনা উপর্সগ নিয়ে ডাক্তারের মৃত্যু

   
প্রকাশিত: ১২:৪৮ অপরাহ্ণ, ২৩ মে ২০২০

কুমিল্লার বুড়িচং উপজেলার সদর ইউনিয়নের জিরুইন গ্রামের পল্লী চিকিৎসক মো. বিল্লাল হোসেন (শিশু ডাক্তার) করোনার উপসর্গ নিয়ে শনিবার (২৩ মে) সকাল ৮ টার সময় ঢাকা একটি প্রাইভেট হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

বুড়িচং স্বাস্থ্য কমপ্লেক্স ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মীর হোসেন মিঠু জানান,তিনি কয়েক দিন যাবৎ সর্দি, কাশি, জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। এমনি উপসর্গ ঢাকা হাসপাতালে নিয়ে যায় তার পরিবার। সেখানেই মারা যান তিনি। ঢাকা ডাক্তাররা তার নমুনা সংগ্রহ করেছেন। রির্পোট আসলে আমরা পুরোপুরি ভাবে নিশ্চিত হতে পারবো।

ডাক্তার মো. বিল্লার হোসেন দির্ঘদিন ধরে বুড়িচং উত্তর বাজার একটি চেম্বারে বসে চিকিৎসা সেবায় নিয়োজিত ছিলেন।তিনি শিশু ডাক্তার নামে সকলের কাছে পরিচিত ছিলেন। মৃত্যুকালে স্ত্রী ও ছেলে এবং আত্মীয় স্বজন, অসংখ্য গুণগ্রাহী রেখে মারা যান।তার মৃত্যুতে নিজ এলাকায় এবং সামাজিক যোগাযোগে সবাই শোক প্রকাশ করছে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: