আক্কাস আল মাহমুদ রিদয়

বুড়িচং, কুমিল্লা প্রতিনিধি

বুড়িচংয়ে ট্রেনের নিচে পড়ে কলা বিক্রেতার মৃত্যু

                       
প্রকাশিত: ১২:১৬ পূর্বাহ্ণ, ২৯ সেপ্টেম্বর, ২০২০
ছবি: প্রতীকী

ঢাকা- চট্টগ্রাম রেল সড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার রাজাপুর রেল স্টেশনে লাইন পারাপারের সময় নুর মিয়া (৬৫) এক কলা বিক্রেতার মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায়। খবর পেয়ে কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই মোঃ ইসমাইল হোসেন সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমেকে প্রেরণ করে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় সিলেট থেকে চট্টগ্রাম গামী পাহাড়িকা এক্সপ্রেসের একটি একটি যাত্রীবাহী ট্রেন সিলেট থেকে চট্টগ্রাম যাচ্ছিল। এসময় বুড়িচং উপজেলার রাজাপুর রেল স্টেশন এলাকার এক জন কলা বিক্রেতা নুর মিয়া নামের এক ব্যক্তি রেল লাইন পারা পারের সময় পাহাড়িকা ট্রেনের নীচে কাটা গড়ে তার দেহ ছিন্ন বিছিন্ন হয়ে ঘটনাস্থলে মর্মান্তিক মৃত্যু হয়েছে।

নিহত নুর মিয়া দীর্ঘ ৩০-৩৫ বছর ধরে তিনি রাজাপুর রেল স্টেশনের পশ্চিম পাশের বাজারে ঘর তৈরি করে স্ত্রী ও এক মেয়েকে নিয়ে বসবাস করতেন। তার বাড়ি হল বি-বাড়িয়া জেলার নবীনগর উপজেলার সাজ লাউ ফতেহপুর গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে তিনি।

কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই মোঃ ইসমাইল হোসেন বলেন সোমবার সন্ধ্যায় সিলেট থেকে চট্টগ্রাম গামী একটি পাহাড়িকা এক্সপ্রেস ট্রেন রাজাপুর রেল স্টেশন অতিক্রম করার সময় কলা বিক্রেতা নুর মিয়া সড়ক পারাপারের সময় ট্রেনের নীচে কাটা গড়ে তিনি মৃত্যু বরণ করেন। লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্ত শেষে তার স্বজনদের নিকট হস্তান্তর করা হয়। এঘটনায় লাকসাম রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


লাইফ স্টাইল

লাইফ স্টাইল

পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ০০০৩

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]