প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আক্কাস আল মাহমুদ রিদয়

বুড়িচং, কুমিল্লা প্রতিনিধি

বুড়িচংয়ে পুলিশের অভিযানে আটক ১৩

   
প্রকাশিত: ১২:১০ পূর্বাহ্ণ, ১৩ জুলাই ২০২০

কুমিল্লার বুড়িচং থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কংশনগর বাজার এলাকার গোমতী ব্রীজ এলাকায় অভিযান চালিয়ে ১৩ কেজি গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে।

বুড়িচং থানার ওসি মোঃ.মোজাম্মেল হক পিপিএম জানান যে শনিবার সকালে বুড়িচং থানার এস আই বিনোদ দস্তগীর, এ এস অাই মোঃ অহিদুর রহমান সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভারেল্লা উত্তর ইউনিয়ন এর কংশনগর বাজার গোমতী ব্রীজ এলাকায় অভিযান চালায়। এসময় একটি যাত্রীবাহী অটোরিকশা সিএনজিতে পুলিশ গোমতী ব্রীজের উপর তল্লাশি চালিয়ে ১৩ কেজি গাঁজা উদ্ধার করে তখন সিএনজিতে থাকা দুই মাদক ব্যবসায়ী দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় পুলিশ তাদের কে পিছন থেকে ধাওয়া করে তাদের আটক করে থানায় নিয়ে অাসে। আটক কৃতরা হলো জেলার ব্রাক্ষণপাড়া উপজেলার শশীদল ইউনিয়ন এর নারায়ন পুর গ্রামের বড়বাড়ির আনিছুর রহমানের ছেলে তারিকুল ইসলাম (২০),বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের বাগিলাড়া গ্রামের তাজুল ইসলামের ছেলে সমুন মিয়া।(২১)। শনিবার দুপুরে বুড়িচং থানা পুলিশ বাদি হয়ে মাদক আইনে মামলা দায়ের করে । আটক মাদক ব্যবসায়ীদের বুড়িচং থানা পুলিশ কুমিল্লা কোটের মাধ্যমে জেল প্রেরন করা হয়।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: