প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আক্কাস আল মাহমুদ রিদয়

বুড়িচং, কুমিল্লা প্রতিনিধি

বুড়িচংয়ে মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ড

   
প্রকাশিত: ১০:৫৯ পূর্বাহ্ণ, ২০ অক্টোবর ২০২০

কুমিল্লার বুড়িচংয়ে ভয়াবহ অগ্নিকাণ্ডে মার্কেটের উপরের দোকান পুড়ে গেছে। এতে প্রায় ২ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত ফুচকা দোকানের মালিক মো. সোহাগ। আজ মঙ্গলবার (২০ অক্টোবর) সকাল ৮টার দিকে উপজেলার অফিস রোড ইসলাম কমপ্লেক্সে এর মার্কেটে পাশে ডাক্তার আব্দুল করিম মার্কেটের উপর তলা সোহাগ চটপটি ও ফুচকা হাউজ দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল ৮টার দিকে উপজেলার অফিস সড়ক ডা.আব্দুল করিম মার্কেটে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লাগে। অগ্নিকাণ্ডের বিষয়টি টের পেয়ে মার্কেটের আশপাশের এলাকাবাসী আগুন নেভাতে এগিয়ে আসে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

ফুচকা দোকানি সোহাগ জানান, অগ্নিকাণ্ডে তার ফুসচা দোকান পুড়ে ছাই হয়ে গেছে। পুড়ে যাওয়া দোকানের মধ্যে ২টি ফ্রিজ, ৩টি ফ্যান,অন্যান্য সরঞ্জাম দোকান ছিল।

স্থানীয়রা জানান, ফায়ার সার্ভিস সাথে সাথে আসার কারণে নিচের সিলভান ফ্যাশন, মোবাইল বাজার, ইসলাম কমপ্লেক্স ও সোনালী ব্যাংকসহ অন্যান্য দোকান অল্পের জন্য রক্ষা পায়। আবার অনেকে ধারণা করছেন আগুনে সূত্রপাত গ্যাস সিলিন্ডার থেকেও ঘটতে পারে।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: