মো: ইমরান হোসেন

স্টাফ করেসপন্ডেন্ট

বৃষ্টির কারণে এখনও টস হয়নি

১৩ জুন ২০১৯, ৩:৫৭:২২

ছবি: সংগৃহীত

ইংল্যান্ড বিশ্বকাপে দারুণ ছন্দে আছে ক্রিকেটের পরাশক্তি ভারত ও নিউজিল্যান্ড। ট্রেন্টব্রিজে এ দুই দল বংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটায় মাঠে নামার কথা থাকলেও বৃষ্টির কারণে টস করা এখনও সম্ভব হয়নি।

বৃষ্টি কমলেও মাঠ ভিজে থাকার জন্য খেলা শুরু হতে দেরি হবে যদি না আবার নতুন করে বৃষ্টি আসে। দুপুর সাড়ে তিনটায় মাঠ পরিদর্শনের কথা থাকলেও ফের বৃষ্টি শুরু হওয়ার করণে নতুন করে ঢাকা হয়েছে পিচ।

বিশ্বকাপের ৩টি ম্যাচ খেলে তিনটিতে জিতে পয়েন্ট তালিকার শীর্ষে আছে নিউজিল্যান্ড অপরদিকে শক্তিশালী ভারত দু ম্যাচ খেলে দুইটিতে জিতে আছে দুই নাম্বারে। আজকের ম্যাচে ভারত জিতলেই এগিয়ে যাবে ভারত আবার নিজের অবস্থান আরো পাকাপোক্ত করার জন্য জিততে চাইবে নিউজিল্যান্ড।

কিন্তু আজকের যেখানে ম্যাচ হবে ট্রেন্টব্রিজের আবহাওয়ার পূর্বাভাস বলছে বৃষ্টির কারণে ম্যাচটি পরিত্যক্ত হওয়ার সম্ভাবনা বেশি। আর যদি ম্যাচ পণ্ড হয়ে যায় তাহলে দুই দলকে এক এক করে দুই পয়েন্ট নিয়ে সন্তুষ্ট থাকতে হবে।

বিডি২৪লাইভ/এইচকে

এইচএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: