প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

মো. ইলিয়াস

স্টাফ করেসপন্ডেন্ট

বৃষ্টি উপেক্ষা করে বিএনপি প্রার্থীর নির্বাচনী প্রচারণায় জনতার ঢল

   
প্রকাশিত: ১২:৩৮ পূর্বাহ্ণ, ২৫ অক্টোবর ২০২০

ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে বিএনপি প্রার্থী এস এম জাহাঙ্গীর হোসেন এর পক্ষে ধনের শীষের প্রচারণায় জনতার ঢল। শনিবার (২৪ অক্টোবর) দুপুরে দক্ষিণ খানে হাজী ক্যাম্পের সামনে থেকে গণসংযোগ শুরুর দ্বিতীয় দিনে এমন চিত্র দেখা যায়।

ধানের শীষের এই প্রার্থীর গণসংযোগে নানা বয়সী হাজারো মানুষ বৃষ্টি-পানি ও ভাঙ্গা সড়কের দুর্ভোগ উপেক্ষা করে যুক্ত হন। একপর্যায়ে এ গণসংযোগ সমাবেশে রূপ নেয়। গণসংযোগকালে জাহাঙ্গীর যখন এলাকার মানুষের ভোট প্রার্থণা করছিলেন তখন নানা বয়সি নারী, পুরুষ সকলেই তার জন্য দোয়া করেন। গণসংযোগে থাকা নেতাকর্মীদের স্লোগাণে চারদিক প্রকম্পিত হয়ে উঠে। শ্লোগাণে শুধু আওয়াজ উঠে ধানের শীষ, বেগম খালেদা জিয়া, তারেক রহমান ও জাহাঙ্গীর। এ সময় জাহাঙ্গীর প্রতিশ্রুতি দেন, তিনি নির্বাচিত হলে এই ভাঙ্গা সড়কসহ এলাকার উন্নয়নে উদ্যোগী হবেন।

বৃষ্টি উপেক্ষা করে গণসংযোগে উপস্থিত হাজারো নেতাকর্মী ও সমর্থকদের উদ্দেশ্যে এস এম জাহাঙ্গীর বলেন, গতকাল শুক্রবার আপনারা প্রমাণ করেছেন ঢাকা-১৮ আসনের নেতৃবৃন্দ ঐক্যবদ্ধভাবে আগামী ১২ নভেম্বর বিজয়কে ছিনিয়ে আনতে পারবেন।

আওয়ামী লীগের উদ্দেশ্যে এস এম জাহাঙ্গীর বলেন, আমি আওয়ামী লীগ বন্ধুদের বলব, এই আসনে আপনারা যদি পরাজিত হন, তাহলে আপনাদের হারানোর কিছু নেই। আপনারা ক্ষমতায় আছেন। আপনরা জনগণের ম্যান্ডেট নেয়ার চেষ্টা করেন। দেখবেন আগামী ১২ নভেম্বর জনগণ ধানের শীষের পক্ষে ম্যান্ডেট দিবে ইনশাহআল্লাহ। এই আসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আসন, এই আসন দেশনায়ক তারেক রহমানের আসন। যতবার নির্বাচন হয়েছে, জনগণ ভোট দিতে পেরেছে ততোবারই জনগণ ধানের শীষ মার্কায় ভোট দিয়েছে। জনগণ আমাদের সাথে আছে, পক্ষে আছে। আশা করি জনগণ ধানের শীষ প্রতীকে ভোট দিবে। আমরা এই আসনে নির্বাচিত হয়ে আমাদের নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করবো,দেশ নায়ক তারেক রহমানকে বাংলাদেশের মাটিতে ফিরিয়ে আনবো।

এ সময় তার সাথে ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, হারুন অর রশীদ হারুন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন বিএনপি মেয়র প্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, আ ক ম মোজাম্মেল হক, বিএনপি নেতা আব্দুল আলিম নকী, মুন্সী বজলুল বাসিদ আনজু, ফয়েজ আহমেদ ফরু, শাহাবুদ্দীন সাগর আলী আকবর আলী, স্বেচ্ছাসেবক দলের ঢাকা মহানগর উত্তরের সভাপতি ফকরুদ্দিন রবিন, সাধারণ সম্পাদক গাজী রেজওয়ানুল হক রিয়াজসহ বিএনপি ও অঙ্গসংগঠনের কয়েক হাজার নেতাকর্মী।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: