প্রচ্ছদ / রাশিফল / বিস্তারিত

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত মেহেদী

সাংগঠনিক সম্পাদক (বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটি)

বৃহস্পতিবার দিনটি যেমন কাটবে আপনার

   
প্রকাশিত: ৯:৫৮ অপরাহ্ণ, ১০ জুন ২০২০

আজ আপনার জন্ম হলে পাশ্চাত্য মতে আপনি মিথুন রাশির জাতক জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বুধ ও চন্দ্র। ১১ তারিখে জন্ম হবার কারনে আপনার উপর চন্দ্রর প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা: ২,১১,২০,২৯। শুভ বর্ণ: সাদা ও সবুজ। শুভ বার ও গ্রহ: চন্দ্র ও বুধ। শুভ রত্ন: মুক্তা ও পান্না। আজ আপনার জন্য শুভ রংঃ সবুজ ও সাদা রং এর সমন্বয় সৌভাগ্য বয়ে আনতে পারে। আজকের দিনের শুভ সময়ঃ সকাল: ৯:৫২-১১:৪০ বিকাল: ৪:১০-৬:৪৯, রাত: ৭:৩২-৯:৪০ পর্যন্ত। চন্দ্রাবস্থানঃ আজ চন্দ্র মকর রাশিতে, সকাল: ৬:১৭ থেকে কুম্ভ রাশিতে অবস্থান করবে। ৬ষ্ঠী তিথি রাত: ১১:৩৮ পর্যন্ত পরে ৭মী তিথি চলবে। আজকের দিনের নিষিদ্ধ খাদ্যঃ আজ রাত: ১১:৩৮ পর্যন্ত নিম ও নিমের ঔষধ পরে তাল খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): আজ মেষ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আয় রোজগার বৃদ্ধি পাবে। সরকারি চাকুরেদের রহস্যজনক উৎস থেকে আয় করার সুযোগ আসতে পারে। বড় ভাই বোনের কোনো ব্যক্তিগত কাজে ব্যস্ত থাকতে পারেন। ব্যবসায়ীদের বকেয়া বিল আদায়ের যোগ প্রবল। বন্ধুর সাহায্যে নুতন কোনো কাজ পেতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি কর্মস্থলে ঝামেলার। পদস্ত কর্মকর্তার সাথে কোনো কারনে ভুল বুঝাবুঝি দেখা দেবে। আয় রোজগারের ক্ষেত্রে পিতার সাথে মনমালিন্য দেখা দিতে পারে। পদস্ত কর্মকর্তার বিমাতা সুলভ আচরণে কিছুটা ব্যাথিত হতে পারেন। সাংসারিক বিষয়ে জীবন সাথীর সাহায্য পাওয়ার সম্ভাবনা।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকাদের দিনটি ধর্মীয় কাজের জন্য শুভ। রহস্যজনক বিদ্যা চর্চায় সাফল্য পেতে পারেন। বিজ্ঞাণের শিক্ষার্থীরা কোনো গবেষণামূলক কাজে আশাতিত সফলতা পেতে পারেন। জীবীকার জন্য প্রবাসীদের ভিসা সংক্রান্ত জটিলতা কেটে যাবে। আয় রোজগারের ক্ষেত্রে কোনো ধর্মীয় আধ্যাত্মীক ব্যক্তির সাহায্য লাভ।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার দিনটি ঝামেলার। আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাথে বিতর্কে না জড়ানোই ভালো। আইনজীবীদের আয় রোজগারে কিছু অগ্রগতি হবে। ব্যবসায়ীদের ব্যাংক ঋণ লাভের প্রক্রিয়ায় অগ্রগতি আশা করা যায়। বাড়িতে পাওনাদারের আগমন হতে পারে। চলার পথে দূর্ঘটনা থেকে সতর্ক হতে হবে।

সিংহ রাশি (২১ জুলাই – ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি দাম্পত্য ক্ষেত্রে কিছুটা ঝুঁকিপূর্ণ। অহেতুক জীবন সাথীর সাথে ভুল বুঝাবুঝি দেখা দেবে। পরকীয়ার কারনে গৃহ দাহ সৃষ্টি হবে। অংশিদারী ব্যবসা বাণিজ্যে ভুল বুঝাবুঝি ও ঋণাত্মক চিন্তাভাবনা বাদ দিলে ভালো আয়ের সুযোগ রয়েছে। অবিবাহিতদের বিয়ের কথাবার্তায় অগ্রগতি আশা করা যায়।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে সহকর্মী বিরোধের আশঙ্কা রয়েছে। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। সিজেনাল অসুখ বিসুখ ও সংক্রামক ব্যাধি থেকে সতর্ক থাকতে হবে। কোনো মূল্যবান দ্রব্যাদি নষ্ট হওয়ার আশঙ্কা রয়েছে। কাজের লোকের উপর বেশী নির্ভর করা ঠিক হবে না।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি শৈল্পিক কাজের জন্য বলবান। ব্যবসা বাণিজ্যে অগ্রগতি হবে। মিডিয়া ও বিজ্ঞাপন নির্মাতাদের কাজের সুযোগ আসতে পারে। রোমান্টিক বিষয়ে সকল প্রকার ভুল বুঝাবুঝি এড়িয়ে চলতে হবে। আয় রোজগারে বন্ধুর সহায়তা পেতে পারেন। সন্তানের সাথে দূরত্ম কমিয়ে আনতে হবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০নভেম্বর ): বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের দিনটি প্রত্যাশা পূরণের। রহস্যজনক ভাবে আপনার কোনো প্রত্যাশিত কাজ হতে পারে। পারিবারিক জীবনে কোনো আত্মীয়র সহায়তা পেতে পারেন। মায়ের শরীর স্বাস্থ্য ভালো হয়ে উঠবে। কর্মস্থলে আপনার উন্নতি আশা করা যায়। দিনের শেষ দিকে রোমান্টিক বিষয়ে অগ্রগতি হতে পারে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার সকল প্রকার বৈদেশিক যোগাযোগে অগ্রগতি হবে। প্রকাশক মিডিয়া কর্মী ও সাংবাদিকদের কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে। প্রতিবেশীর রহস্যজনক আচরনকে গুরুত্ব না দেওয়াই ভালো। অনলাইনে পণ্য সর্বরাহকারি প্রতিষ্ঠানের ভালো আয়ের সুযোগ সৃষ্টি হবে। অহেতুক আতঙ্কীত না হওয়াই ভালো।

মকর রাশি (২১ ডিসেম্বর- ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি আয় রোজগারের পক্ষে অনুকূল। ব্যবসায়ীক ক্ষেত্রে ভালো বেচাকেনার আশা করা যায়। সঞ্চয়ের সুযোগ পেতে পারেন। আর্থ সামাজিক ক্ষেত্রে আত্মীয় কুটম্বর সাহায্য লাভের যোগ রয়েছে। খাদ্য ও ফল মূল ব্যবসায়ীরা কোনো বিশেষ করনে আশানুরুপ আয় করতে ব্যার্থ হতে পারেন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লোকশানের আশঙ্কা।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। তবে ব্যক্তিজীবনে ভুল বুঝাবুঝির আশঙ্কা প্রবল। কর্মস্থলে অহেতুক অধিনস্ত কর্মচারী বা সহকর্মীদের সাথে ঝামেলা না পাকানোই ভালো। বাড়ির বাহিরে যেতে হলে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে হবে। তা না হলে আপনার অসাবধানতার কারনে পরিবার শুদ্ধ ভোগান্তির আশঙ্কা।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি ব্যয় বহুল। সংক্রামন ব্যাধির আতঙ্কে কিছু কেনাকাটার পেছনে অর্থ ব্যয় হবে। আয় রোজগারের ক্ষেত্রে প্রবাসী কারো সাহায্য লাভের যোগ। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায়ীরা ভালো আয় রোজগারের সুযোগ পাবেন। আইনগত জটিলতা থেকে সতর্ক হতে হবে।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: