প্রচ্ছদ / রাশিফল / বিস্তারিত

বৃহস্পতিবার দিনটি যেমন কাটবে আপনার

   
প্রকাশিত: ৯:৫৩ অপরাহ্ণ, ৯ সেপ্টেম্বর ২০২০

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি কন্যা, আপনার ওপর প্রভাবকারী গ্রহ: রবি ও বুধ। ১০ তারিখে জন্ম হবার কারণে আপনার ওপর রবির প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা: ১, ১০, ১৯, ২৮। আপনার শুভ বর্ণ: কমলা ও সবুজ। শুভ গ্রহ ও বার: রবি ও বুধ। শুভ রত্ন: রুবী ও পান্না। আজকের দিনের শুভ বর্ণ: আজ আপনার জন্য কমলা ও সবুজ রং সৌভাগ্য বয়ে আনতে পারে। আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের শুভ সময়: সকাল ৫:৫৪-৭:৩৩, ১০:৪৯-১:১৪ এবং রাত ১:১০-৩:৩৪। আজকের দিনের বর্জনিয় খাদ্য: রাত ১১:২৬ পর্যন্ত নারকেল পরে লাউ খাওয়া নিষেধ। চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র বৃষ রাশিতে রাত ১১:৫৬ থেকে মিথুন রাশিতে অবস্থান করবে। রাত ১১:২৬ পর্যন্ত ৮মী পরে ৯মী তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ – ২০এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। দিনের শুরুতে বকেয়া কিছু টাকা পয়সা আদায় হবে। খুচরা ও পাইকারী ব্যবসা বাণিজ্যে আয় রোজগার বৃদ্ধি পাবে। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি। রাতে দিকে বৈদেশিক সূত্র থেকে ভালো সংবাদ আসতে পারে। অনলাইন বিক্রেতাদের আশানুরুপ লাভের আশা রয়েছে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। আপনার প্রভাব প্রতিপত্তি দিয়ে আজ কোনো অসমাপ্ত কাজ শেষ করতে পারবেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। কর্মস্থলে চলতে থাকা সকল প্রতিবন্ধকতা কাটিয়ে উঠতে পারবেন।রাতে আত্মীয় কুটম্বর আগমন হতে পারে। বকেয়া কিছু টাকা বিকাশের মাধ্যমে পেতে পারেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি বৈদেশিক কাজের জন্য অনুকূল। প্রবাসীদের আয় রোজগারে অগ্রগতি হবে। নিত্যপ্রয়েঅজনিয় জিনিসের উচ্চ মূল্যের জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে। ট্রান্সপোর্ট ব্যবসায় আশানুরুপ আয় রোজগার আশা করা যায়। রাতের দিকে মানসিক ভাবে কিছুটা উগ্র থাকতে পারেন।আত্মীয় স্বজনের উপর প্রচন্ড রাগ হওয়ার আশঙ্কা।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কটের জাতক জাতিকার দিনটি উত্তম। অভিনয় শিল্পী, কন্ঠ শিল্পী ও নৃত্যশিল্পীদের দিনটি খুব সম্ভাবনাময়। প্রেমের ক্ষেত্রে সফল হবেন। বিদ্যার্থীরা কোনো পরীক্ষার প্রস্তুতি নিতে পারেন। নিজের রাগকে নিয়ন্ত্রণ করতে হবে। শরীর স্বাস্থ্য ও উচ্চ রক্তচাপ ভোগাতে পারে। সাংসারিক প্রয়োজনে দূরের যাত্রা করার প্রয়োজন হবে।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। চাকরিজীবী ও ব্যবসায়ীদের দিনটি শুভ সম্ভাবনাময়। সাংসারিক ক্ষেত্রে পিতা বা পিতৃস্থানীয় কারো সাহায্য লাভ। কর্মস্থলে নুতন দায়িত্ব লাভের পাশাপাশি সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। রাতে বন্ধুদের কারো অসুস্থতার সংবাদে কষ্ট পাওয়ার আশঙ্কা। ব্যবসায়ীক ক্ষেত্রে কিছু লেনদেন সংক্রান্ত ঝামেলা দেখা দেবে।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর): কন্যার জাতক জাতিকার দিনটি ভাগ্য উন্নতির। বৈদেশিক কাজে অগ্রগতি হবে। আমদানী ও রপ্তানী বাণিজ্যে বাধা বিপত্তির সম্মূখীন হতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সফল হবেন। রাতে প্রভাবশালী ব্যক্তির সাথে কোনো বিষয়ে আলোচনা সফল হবে। চাকরি সংক্রান্ত তদবির থেকে কিছু আয় রোজগার করতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। সাংসারিক কারনে কিছু টাকা ঋণ করতে পারেন। ব্যাংক ঋণ লাভের ক্ষেত্রে আশানুরুপ অগ্রগতি হবে। শেয়ার কেনাবেচায় পূর্বের লোকশান পুশিয়ে কিছু আয় রোজগারের সুযোগ পাবেন। রাতে ভাগ্য সহায় হবে। বৈদেশিক কাজে কোনো বন্ধুর সাহায্য পাবেন। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার প্রচেষ্টায় অগ্রগতি।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। দিনের শুরুতেই ব্যবসা বাণিজ্যে কাঙ্খীত সংবাদ পেতে পারেন। মানসিক অস্থিরতা কমে আসবে। সাংসারিক কাজে কর্মে সফল হবেন। দাম্পত্য সুখ শান্তি বজায় রাখতে আপনার উদারতাই যথেষ্ট। রাতের দিকে ঝুঁকিপূর্ণ কাজ না করাই ভালো। অফিশের প্রয়োজনে দূরের যাত্রায় সতর্ক থাকুন।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। কর্মস্থলে সকলের সাহায্য পাবেন। ব্যবসায়ীক ক্ষেত্রে আশানুরুপ অগ্রগতি। বয়স্কদের শারীরিক অবস্থার উন্নতি হতে থাকবে। রাতে দাম্পত্য কলহের শিকার হতে পারেন। অংশিদারী ব্যবসা বাণিজ্যে নিয়ে মনের মধ্যে অজানা ভয় ও শঙ্কা কাজ করবে। জীবন সাথী হাতের বা ঘাড়ের ব্যাথায় ভুগতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। আয় রোজগার বৃদ্ধিতে বন্ধুদের সাহায্য আশা করা যায়। ব্যবসা বাণিজ্যে আশানুরুপ আয় রোজগারের সুযোগ পাবেন। বড় ভাই বোনের বিবাহ শাদীর আলোচনায় অগ্রগতি। বিকালের পর বৈদেশিক যোগাযোগ ও কাজকর্ম শুভ। গ্রামের বাড়িতে যেতে হতে পারে। প্রবাসীদের ছুটি মঞ্জুর হওয়ার সুযোগ।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি আপনার অপূর্ণ স্বপ্ন পূরণের জন্য উত্তম। নিজের একটি ছোট্ট গৃহ লাভের স্বপ্ন পূরণের সুযোগ আসবে। আত্মীয়দের কারো কাছ থেকে টাকা পেতে পারেন। সাংসারিক ক্ষেত্রে মা বা খালাদের সাহায্য লাভ। রাতে বড় সন্তানের সাথে কোনো মতানৈক্য দেখা দেবে। শিল্পী ও কলাকুশলীদের দূর্ণাম রটার আশঙ্কা প্রবল।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বৈদেশিক যোগাযোগে সফল হবেন। অনলাইন ব্যবসায়ী ও সাপ্লাইএর কাজে ভালো আয় রোজগার হবে। ছোট ভাই বোনের জন্য খরচের যোগ প্রবল। রাতে পারিবারিক ক্ষেত্রে ব্যক্তিত্বের সংঘাত দেখা দেবে। মায়ের সাথে কোনো বিষয়ে তর্কে জড়িয়ে যেতে পারেন।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: