প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

বৃহস্পতিবার ১০ ঘণ্টা গ্যাস বন্ধ থাকবে নারায়ণগঞ্জে

   
প্রকাশিত: ৭:২৫ অপরাহ্ণ, ১ জানুয়ারি ২০২০

ফাইল ফটো

নারায়ণগঞ্জে আগামি বৃহস্পতিবার (২ জানুয়ারি) ১০ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে বলে জানিয়েছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। পদ্মা সেতুর রেল সংযোগ প্রকল্পের আওতায় নবনির্মিত গ্যাস লাইনের সঙ্গে নতুন লাইনের সংযোগ স্থাপন কাজের জন্য গ্যাস সরবরাহ বন্ধ থাকবে বলে জানিয়েছে তিতাস কর্তৃপক্ষ। তিতাস কর্তৃপক্ষ সংবাদ বিজ্ঞপ্তিতে বুধবার (১ জানুয়ারি) এটা নিশ্চিত করা হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, পদ্মা সেতু রেল সংযোগ প্রকল্পের আওতায় পাগলা নন্দলালপুর রেলক্রসিং এলাকায় বিদ্যমান গ্যাস পাইপলাইনের সঙ্গে নবনির্মিত গ্যাস পাইপলাইনের সংযোগ স্থাপনের (টাই ইন) জন্য এ ১০ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ রাখা হবে।

যে সব এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে সেগুলো হল, কদমতলী থেকে পঞ্চবটী পর্যন্ত নারায়ণগঞ্জ ঢাকা সড়কের উভয় পাশের এলাকা, তালতলা মোড় থেকে জালকুড়ি পর্যন্ত, রসুলপুর বউবাজার এলাকা, পাগলা বাজার থেকে নন্দলালপুর পর্যন্ত, ফতুল্লা পোস্ট অফিস রোডের উৎপত্তিস্থল (গোড়া) থেকে শিবু মার্কেট হয়ে হাজিগঞ্জ মোড় পর্যন্ত ও সংলগ্ন এলাকায় গ্যাস থাকবে না। বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ৫০ পিএসআইজি লাইনের সঙ্গে যুক্ত ঢাকা-নারায়ণগঞ্জ মহাসড়কের উভয় পাশের এলাকার শিল্প, বাণিজ্যিক ও ক্যাপটিভ পাওয়ার শ্রেণির গ্রাহকরা ওই দিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত গ্যাস থাকবে না। এ বিষয়ে তিতাসের পরিচালক (অপারেশন) রানা আকবর হায়দারী বলেন, ওই এলাকার প্রায় সব গ্রাহকই ৫০ পিএসআইজি লাইনের সঙ্গে সংযুক্ত। নতুন লাইন বসানোর পাশাপাশি কিছু লিকেজ লাইনও মেরামত করা হয়েছে আর বৃহস্পতিবার সব লাইনের ‘টাই ইন’ (সংযোগ স্থাপন) কাজ হবে।

এফএএস/এসএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: