প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

বেপরোয়া যাত্রীবাহী বাসের ধাক্কায় ৬ জন নিহত, আহত ৪

   
প্রকাশিত: ৯:২৯ পূর্বাহ্ণ, ৮ আগস্ট ২০২০

ছবি: প্রতিনিধি

চুয়াডাঙ্গায় বেপরোয়া যাত্রীবাহী বাসের ধাক্কায় স্যালোইঞ্জিন চালিত আলমসাধুর ৬ জন নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে আরও ৪ জন। শনিবার সকাল ৬টার দিকে চুয়াডাঙ্গা- ঝিনাইদাহ সড়কের সরোজগঞ্জ বাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ঢাকা থেকে চুয়াডাঙ্গাগামী রয়েল পরিবহনের একটি বাস ভোর ৬ টার দিকে সরোজগঞ্জ বাজার এলাকায় পৌঁছালে সড়কের পাশ দিয়ে যাওয়া একটি আলমসাধু একটি নসিমন ও একটি মটর সাইকেলকে পিছন থেকে ধক্কা দেয়। এতে ঘটনাস্থলে দুইজন ও হাসপাতালে নেওয়ার পথে আরও ৪ জন মারা যায়। আহত হয় অনন্ত ৪ জন। এর মধ্যে ২ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে রেফার্ড করেছেন।

এদিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিহত ও আহতদের দেখতে এসে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল নিহত প্রত্যেক পরিবারকে ২০ হাজার টাকা করে অনুদান ঘোষনা করেন।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ জানান, নিহত ও আহতরা সবাই আলমসাধু ও নসিমনের যাত্রী। তারা সবাই দিনমজুর।

চুয়াডাঙ্গা ফায়ারসার্ভিসের উপ- পরিচালক আ: সালাম জানান, তারা সংবাদ পেয়ে ঘটনাস্থলে যেয়ে ২ জনের মরাদেহ পায়। আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে আরো ৪ জনের মৃত্যু হয়। মোট নিহত ৬ জন।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: