প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

বেপরোয়া সিএনজি চালকের চিকিৎসা করালেন ইউএনও

   
প্রকাশিত: ৯:৩২ অপরাহ্ণ, ২৪ মে ২০২০

রাত পোহালেই পবিত্র ঈদুল ফিতর। আর ঈদকে সামনে রেখে সকলেই এখন মহা ব্যস্ত। আর ঈদে রাজধানীসহ সারাদেশ থেকে সাধারণ মানুষ নাড়ির টানে ফিরছে বাড়ি। যদিও এবারের ঈদে তেমন কোনো আনন্দের সুবাতাস নেই বললেই চলে। তারপরও ধর্মপ্রাণ মুসলমানদের ঈদ বলে কথা। তেমনি এক বেপরোয়া সিএনজি চালক ঢাকা-কিশোরগঞ্জ মহাসড়কের কাপাসিয়ার জামিড়ারচর এলাকায় সড়কের পাশে একটি গাছের সাথে ধাক্কা খেয়ে পড়ে থাকে।

ঠিক তখনই ওই মহাসড়ক দিয়ে যাচ্ছিলেন কাপাসিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা. ইসমত আরা। সড়কের পাশে আহত হয়ে ছটফট করতে দেখে গাড়ি থেকে নেমে সাহায্যের হাত বাড়িয়ে দেন ইউএনও। সিএনজি চালককে ধরাধরি করে পানি দেন। তারপরও সুস্থ না হওয়ায় সরকারি অ্যাম্বুলেন্স ডেকে এনে উন্নত চিকিৎসার জন্য কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। আহত ওই চালকের নাম হামিদ বলে জানা গেছে। চালকের বাড়ি কিশোরগঞ্জের কটিয়াদী এলাকায়। সিএনজির অন্য যাত্রীরা সুস্থ আছেন বলে জানা গেছে।

কাপাসিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা. ইসমত আরা বলেন, একজন সিএনজি চালক আহত হয়ে কাতরাচ্ছেন, কিন্তু কেউ এগিয়ে আসেনি একটু সেবা দিতে। আমি দেখে আর সহ্য করতে পারিনি। তাই ছুটে গিয়ে একটু সহযোগিতা করার চেষ্টা করেছি মাত্র।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: