প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

বোরকা কিনে দেওয়ার কথা বলে ছাত্রীকে ধর্ষণ

   
প্রকাশিত: ১২:৫৮ অপরাহ্ণ, ২৪ নভেম্বর ২০২০

ছবি: প্রতীকী

বোরকা কিনে দেওয়ার কথা বলে জোর করে রংপুর নগরীর একটি আবাসিক হোটেলে কলেজছাত্রীকে নিয়ে যান তার প্রেমিক। সেখানে ধর্ষণের শিকার হন তিনি। রক্তাক্ত অবস্থায় বাড়ি ফিরলে স্বজনরা ঘটনা জেনে শনিবার রাতে তাকে রংপুর মেডিকেলে ভর্তি করেন। গতকাল সকালে তাকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে স্থানান্তর করা হয়েছে।

চিকিৎসাধীন ওই ছাত্রী জানান, শনিবার বিকালে কোচিং করতে বাড়ি থেকে তিন কিলোমিটার দূরে বৈরিগঞ্জে যান তিনি। সেখানে দেখা করে প্রেমিক মিজানুর রহমান। বোরকা কিনে দেওয়ার কথা বলে তাকে রংপুর নগরীর সালেক মার্কেটে নিয়ে আসে। এরপর জোর করে পাশের আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণ করে সটকে পড়ে। ধর্ষণে বাধা দিলে মিজানুর তাকে মারপিট করে।

নগরীর একটি মহিলা কলেজে দ্বাদশ শ্রেণিতে অধ্যয়নরত এ নির্যাতিতার বাবা ও ভাই জানান, পুলিশকে তারা অভিযোগ দিয়েছেন। এর পরিপ্রেক্ষিতে মিঠাপুকুর থানার উপ-পরিদর্শক আজাদ মিয়া তাদের বাড়িতে গিয়ে তথ্য সংগ্রহ করেছেন। ঘটনাস্থল নগরীর আবাসিক হোটেল হওয়ায় মহানগর পুলিশও বিষয়টি খতিয়ে দেখছে।

আরপিএমপির মিডিয়া সেলের প্রধান ও মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপকমিশনার উত্তম প্রসাদ পাঠক জানান, এরই মধ্যে ওই আবাসিক হোটেল থেকে তথ্য সংগ্রহ করে বেতার বার্তায় মিঠাপুকুর থানাকে অবগত করা হয়েছে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: