প্রচ্ছদ / অপরাধ / বিস্তারিত

বোরকা পরে ভারত পালাচ্ছিলেন সাহেদ

   
প্রকাশিত: ৯:২৪ পূর্বাহ্ণ, ১৫ জুলাই ২০২০

এক সপ্তাহের বেশিদিন ধরে পলাতক রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদ ওরফে সাহেদ করিমকে গ্রেপ্তার করেছে র‍্যাব। বুধবার (১৫ জুলাই) ভোর সাড়ে ৫টার দিকে সাতক্ষীরার দেবহাটা সীমান্তবর্তী কোমরপুর গ্রামের লবঙ্গবতী নদীর তীর থেকে একটি গুলিভর্তি পিস্তলসহ গ্রেপ্তার করা হয় তাকে। র‍্যাব-৭ এর সাতক্ষীরা ক্যাম্পের কোম্পানি কমান্ডার সিনিয়র এএসপি বজলুর রশিদ বলেন, ‘পিস্তল হাতে কালো বোরকা পরিহিত অবস্থায় নৌকায় চড়ে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন সাহেদ।’

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ বলেন, ‘সাহেদ ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টায় ছিল। আর কিছুক্ষণ দেরি হলে হয়তো তাকে আর পাওয়া যেত না।’ বিতর্কিত ব্যবসায়ী সাহেদ এই সাতক্ষীরারই ছেলে। গত ৬ ও ৭ জুলাই উত্তরার রিজেন্ট হাসপাতাল এবং রিজেন্ট গ্রুপের প্রধান দপ্তরে র‌্যাবের অভিযানের পর থেকে তিনি লাপাত্তা ছিলেন। গ্রেফতারের পর হেলিকপ্টারে করে সাহেদকে ঢাকায় আনা হয়েছে।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: