প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ব্যাডমিন্টন নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, নিহত শিক্ষার্থী

   
প্রকাশিত: ৭:০১ অপরাহ্ণ, ১ জানুয়ারি ২০২০

কিশোরগঞ্জে ব্যাডমিন্টন খেলা নিয়ে কথা কাটাকাটির জের ধরে দু’পক্ষের সংঘর্ষে ১ জন নিহত এবং ৭ ব্যক্তি আহত হয়েছেন। মঙ্গলবার (৩১ ডিসেম্বর) রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, মঙ্গলবার রাতে কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই ইউনিয়নের তের আশিয়া গ্রামে ব্যাডমিন্টন খেলার সময় কথা কাটাকাটি থেকে এ সংঘর্ষের সূত্রপাত ঘটে।

পরে দু’পক্ষের লোকজন দেশীয় ধারালো অস্ত্র নিয়ে মুখোমুখি হয়। এ সময় রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনায় অন্তত ৭ ব্যক্তি গুরুতর আহত হয়। এদের মধ্যে গ্রামের মোঃ আবেদ আলীর ছেলে মেডিকেল টেকনোলজির শেষ বর্ষের শিক্ষার্থী রাজিব (২২), রাজিবের চাচা আতর আলীর ছেলে কিশোরগঞ্জ জজকোর্টের আইনজীবী আল-আমীন (২৮) এবং তাদের প্রতিপক্ষ দলের আবদুল মালেক (৭০) কে উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক রাজিবকে মৃত ঘোষণা করেন এবং আল-আমীনকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। রাজিবের লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: