প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মনজুরুল ইসলাম

ময়মনসিংহ প্রতিনিধি

বড় ভাইকে হত্যার অভিযোগে ছোট ভাই গ্রেফতার

   
প্রকাশিত: ১১:১১ অপরাহ্ণ, ২ সেপ্টেম্বর ২০২০

ময়মনসিংহের পাগলায় নিখোঁজের চারদিন পর ধানক্ষেত থেকে স্বপন মিয়া (৫০) নামে এক কৃষকের অর্ধ গলিত লাশ উদ্ধার হয়েছে। এ ঘটনায় নিহতের আপন ছোট ভাই শহীদকে আটক করেছে পুলিশ। নিহত স্বপন মিয়া উপজেলার পাগলা থানাধিন উস্থি ইউনিয়নের সানজিব গ্রামের মমতাজ আলীর ছেলে।

বুধবার (০২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার পাগলা থানাধীন উস্থি ইউনিয়নের দেরগাঁও গ্রামের মরা চাপলা বিলের ধানক্ষেতে থেকে স্বপন মিয়ার লাশ উদ্ধার করে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাগলা থানার ওসি শাহীনুজ্জামান খান বলেন, আজ সকাল ১১টার দিকে দেরগাঁও গ্রামের মরা চাপলা বিলে স্থানীয়রা স্বপন মিয়ার অর্ধগলিত লাশ দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসলে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি আরও বলেন, স্বপন মিয়ার সাথে তার আপন ছোট ভাইয়ের শহিদের সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। বিরোধ স্থানীয়ভাবে মিমাংসা করার জন্য গত রবিবার (৩০ আগস্ট) সালিশ হয়। সালিশে উভয় পক্ষ মেনে নেয়।

পরে ওই দিন রাতে স্বপন মিয়া বাড়ি থেকে হঠাৎ নিখোঁজ হয়। নিখোঁজের পর অনেক খোঁজাখুজি করে না পেলে আজ উস্থি ইউনিয়নের দেরগাঁও গ্রামের মরা চাপলা বিলের ধানক্ষেতে স্বপন মিয়া দেখতে পায় স্থানীয়রা।

তিনি বলেন, এ ঘটনায় নিহতের আপন ছোট ভাই শহীদকে গ্রেপ্তার করা হয়েছে। নিহতের স্ত্রী মিনারা বেগম বাদী হয়ে নিহতের ছোট ভাই শহিদ মিয়াকে আসামী করে হত্যা মামলা করার প্রস্তুতি নিচ্ছেন। আজ রাতেই মামলা হবে। তবে গত রবিবার (৩০ আগস্ট) স্বপন মিয়া নিখোঁজের ঘটনায় কোন সাধারণ ডায়েরী বা অভিযোগ করা হয়নি বলেও জানান তিনি।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: