ভক্তদের দুঃসংবাদ দিলেন শাওন

                       
প্রকাশিত: ১২:২৯ পূর্বাহ্ণ, ১৬ আগস্ট, ২০২০
ছবি: ইন্টারনেট

মহামারি করোনা ভাইরাসের কারণে নিয়ম কানুন মেনেই বাসাতেই আছেন মেহের আফরোজ শাওন। বিশেষ প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের হন না তিনি। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব রয়েছেন। ভক্ত-অনুরাগীদের দিচ্ছেন নিয়মিত আপডেট। এবার সামাজিক মাধ্যমে দুঃসংবাদ দিলেন শাওন। শনিবার (১৫ আগস্ট) সকালে তিনি পা মচকে গিয়ে আহত হয়েছেন। বর্তমানে একদম শয্যাশায়ী। ফেসবুকে ব্যান্ডেজ করা সেই পা ও দুটি ক্রাচের ছবি দিয়েছেন তিনি।

শাওন জানান, বৃহস্পতিবার (১৩ আগস্ট) রাতে তার পা মচকে যায়। এরপর চিকিৎসকের দ্বারস্থ হলে তাকে সপ্তাহখানেক বিশ্রামে থাকতে বলা হয়। তা না হলে পায়ে কোনোরকম আঘাত পড়লে এটা সারতে দীর্ঘ সময় লেগে যাবে। বাড়তে পারে ভোগান্তিও। তাই চিকিৎসকের পরামর্শ মতোই বিশ্রামেই রয়েছেন তিনি।

শাওন বলেন, ঘুমাতে যাওয়ার আগে বাথরুমে ঢুকতে গিয়ে হোঁচট খাই। এতে পায়ের গোড়ালি মচকে যায়। পুরোপুরি পড়ে যাইনি। তাই বড় ধরনের দুর্ঘটনা থেকে বেঁচে গেছি। শুধু পা মচকে গেছে। প্রচণ্ড ব্যথা ছিল। চিকিৎসকের সঙ্গে কথা বলে ওষুধ সেবন করেছি। ফিজিওথেরাপি দিয়েছে। এখন ব্যথাটা হচ্ছে না। পূর্ণ বিশ্রামে রয়েছি। অাশা করছি, যথা সময়ে ফিট হয়ে যাবো।

 

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

সর্বশেষ

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ০০০৩

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]