প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ভাইরাল হলো জ্যাকুলিনের ছবি

   
প্রকাশিত: ১:০০ পূর্বাহ্ণ, ২৫ নভেম্বর ২০২০

ছবি: সংগৃহীত

ভূত পুলিশের শুটিংয়ের জন্য বর্তমানে হিমাচল প্রদেশে রয়েছেন জ্যাকুলিন ফার্নান্ডেজ। সাইফ আলি খান, ইয়ামি গৌতম এবং অর্জুন কাপুরের সঙ্গে ধরমশালায় রয়েছেন জ্যাকুলিন। ভূত পুলিশের শ্যুটিংয়ের মাঝে এবার নতুন ছবি শেয়ার করলেন জ্যাকুলিন। ছবিটি শেয়ার করতেই ভাইরাল হয়ে পড়ে। শ্রীলঙ্কান বিউটির নতুন ছবি দেখে তার ভক্তরা উচ্ছ্বসিত হয়ে ওঠেন। পাশাপাশি ঊর্বশী রাউতেলা-সহ বলিউডের বিভিন্ন সেলেবরাও জ্যাকুলিনের ছবি দেখে প্রশংসায় ভরিয়ে দেন।

লকডাউনের শুরুতে সালমান খানের সঙ্গে তার পানভেলের বাগান বাড়িতে হাজির হন জ্যাকুলিন। সালমান খানের বাগান বাড়িতে গিয়ে সেখান মিউজিক ভিডিও শুট করেন অভিনেত্রী। লকডাউন যখন প্রাথমিক পর্যায়ে উঠতে শুরু করে, সেই সময় মুম্বাইতে ফিরে আসেন তিনি। এক বন্ধুকে সঙ্গ দিতেই জ্যাকুলিন পানভেল ছেড়ে মুম্বাইতে ফিরে আসেন বলে জানান। মুম্বাইতে ফেরার কয়েকদিন পর থেকেই ভূত পুলিশের শুটিংয়ের জন্য নিজেকে তৈরি করতে শুরু করেন বলিউডের এই অভিনেত্রী।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: