প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হাবিবুর রহমান

কুমিল্লা প্রতিনিধি

ভাগ্নিকে ধর্ষণের অভিযোগে: খালু গ্রেফতার

   
প্রকাশিত: ১১:৫৫ অপরাহ্ণ, ২৪ ফেব্রুয়ারি ২০২০

ছবি: প্রতীকী

কুমিল্লায় কিশোরী এক ভাগ্নিকে ধর্ষণের অভিযোগে ধর্ষক আবুল হাসেমকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৪ ফেব্রুয়ারি) নগরীর সংরাইশ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। বিকালে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। গ্রেফতারকৃত ধর্ষক আবুল হাসেম কুমিল্লার চান্দিনা উপজেলার কুটুম্বপুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে। সে নগরীর সংরাইশ এলাকার একটি বাসায় পরিবার-পরিজন নিয়ে ভাড়া থাকত। ধর্ষক ওই কিশোরীর খালু।

অভিযোগে জানা যায়, ধর্ষিতা ওই কিশোরীর বাবা মারা যাওয়ার পর কাজের সন্ধানে খালু আবুল হাসেম মিয়ার বাড়িতে আসে। এরপর খালার সাথে কুমিল্লা ইপিজেডে শ্রমিক হিসেবে কাজ করে আসছিল। গত বছরের ৩০ অক্টোবর সন্ধ্যায় ইপিজেডে কাজ শেষে বাসায় আসার পর ভয় দেখিয়ে ধর্ষণ করে। বিষয়টি কাউকে জানালে তার খালা এবং বাক-প্রতিবন্ধী মাকে মেরে ফেলবে বলে হুমকি দেয় ধর্ষক। এরপর থেকে বিভিন্ন সময়ে তাকে ধর্ষণ করে। এতে সে ৪ মাসের অন্তঃস্বত্তা হয়ে পড়ে।

এ ঘটনায় সোমবার ধর্ষিতা ওই কিশোরী বাদী হয়ে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করেন। এরপরই তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: