ভারতের হারে খুশি টাইগার সমর্থকরা

   
প্রকাশিত: ৮:১৬ অপরাহ্ণ, ১০ জুলাই ২০১৯

কিউইদের কাছে হেরে স্বপ্নভঙ্গ হলো টিম ইন্ডিয়ার। নিশ্চিত হলো কিউইদের ফাইনাল। ২৪০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে নির্ধারিত ৪৯.৩ ওভারে ২২১ রান করে ভারত। আর ১৮ রানের জয় নিয়ে মাঠ ছাড়ে নিউজিল্যান্ড।

বৃষ্টিতে মঙ্গলবার খেলা বন্ধ হওয়ার আগ পর্যন্ত নিউজিল্যান্ডের স্কোর ছিল ৪৬.১ ওভারে ২১১ রান। এরপর ম্যাচ গড়ায় রির্জাভ ডেতে। আজ বুধবার আর মাত্র ১৮ রানই যোগ করতে পেরেছিলেন রস টেলররা। নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেটে ২৩৯ রান তোলে নিউজিল্যান্ড।

ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে মহাবিপদ থেকে ধীরে ধীরে ভারতকে বের করে নিয়ে আসছিলেন ধোনি। সঙ্গে তিনি পেয়ে গেলেন রবীন্দ্র জাদেজাকে। ৯২ রানে ৬ উইকেট পড়ার পর এই দুই ব্যাটসম্যানের ওপর ভর করে ভারতকে জয়ের রাস্তায় নিয়ে এসেছেন ধোনি এবং জাদেজা। কিন্তু শেষ পর্যন্ত পারলেন না।

বিশ্বকাপ থেকে ভারতের বিদায়ে টাইগার ভক্তদের মধ্যে দেখা গেছে মিশ্র প্রতিক্রিয়া। অনেকেই ভাসছেন আনন্দের বন্যায়। মূলত ২০১৫ বিশ্বকাপের পর থেকেই টাইগার সমর্থকদের মধ্যে ভারত বিদ্বেষী মনোভাব শুরু হয়।

কেইআর/এসইসি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: