প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আবুল বাশার শেখ

ভালুকা, ময়মনসিংহ প্রতিনিধি

ভালুকায় করোনার উপসর্গ ও আক্রান্ত হয়ে ২জনের মৃত্যু

   
প্রকাশিত: ১২:৫০ অপরাহ্ণ, ১৬ জুন ২০২০

ময়মনসিংহের ভালুকায় জ্বর ও শ্বাসকষ্টের মত করোনার উপসর্গ নিয়ে মাহবুবুল আলম ও করোনায় আক্রান্ত হয়ে শচীন্দ্র নাথ নামে দুই জনের মৃত্য হয়েছে। মঙ্গলবার সকালে ও সোমবার বিকেলে তারা মারা যান।

জানা যায়, মঙ্গলবার সকালে জ্বর ও শ্বাসকষ্টের মত করোনার উপসর্গ নিয়ে মাহবুবুল আলম উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের বড়চালা গ্রামে নিজ বাড়ীতে মারা যান তিনি। স্থানীয়রা জানান, নিহত আলম সম্প্রতি ঢাকা থেকে গ্রামের বাড়ীতে আসে। বাড়ীতে আসার পর বেশকিছু দিন যাবত জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলো সে। সকালে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে বাড়ীতেই মারা যায় সে। নিহত আলম উপজেলার বড়চালা গ্রামের মৃত ইব্রাহিম মিয়ার ছেলে।

অপরদিকে করোনায় আক্রান্ত হয়ে উপজেলার জামিরদিয়া মাস্টারবাড়ী এলাকায় অবস্থিত স্কয়ার ফ্যাশন কারখানার ইয়ং ডায়িং সেকশনের সিনিয়র এক্সিকিউটিভ শচীন্দ্র নাথের মৃত্য হয়েছে। সোমবার বিকেলে ময়মনসিংহের এস.কে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্য হয়। মৃত্যর খবর নিশ্চিত করে সিভিল সার্জন ডা. এবিএম মসিউল আলম জানান, ভালুকার স্কয়ার ফ্যাশন কারখানার কর্মকর্তা শচীন্দ্র নাথ গত রোববার সকালে করোনার উপসর্গ নিয়ে এস. কে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। সোমবার বিকেলে আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। পরে সোমবার রাতে নমুনা পরীক্ষায় তার করোনা পজিটিভ ধরা পড়ে। নিহত শচীন্দ্র নাথ বগুড়ার নন্দীগ্রাম উপজেলার নামউট গ্রামের কৃষ্ট ঠাকুরের ছেলে। নিহতের লাশ তার গ্রামের বাড়িতে শৎকার করা হয়েছে বলে জানা যায়।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: