প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

ভালোবাসা দিবসে পরিবার নিয়ে সাকিবের আবেগঘন স্ট্যাটাস

   
প্রকাশিত: ৫:২৩ অপরাহ্ণ, ১৪ ফেব্রুয়ারি ২০২০

বিশ্ব ভালোবাসা দিবসে তার পরিবারের প্রতি ভালোবাসা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক আবেগঘন বার্তা দিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। নিজের ফেসবুক পেজে দেয়া এই স্ট্যাটাসে তিনি পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) তিনি এ স্ট্যাটাস দেন। বিডি২৪লাইভের পাঠকদের জন্য স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হল।

সাকিব লিখেছেন, ‘পরিবারের ভালোবাসার বাঁধনে ঘিরে থাকা মানুষটাই হয় সুখী। সে হিসেবে আমি একজন সত্যিকারের সুখী মানুষ। জীবনসঙ্গিনী হিসেবে চমৎকার একজন মানুষকে আমি পেয়েছি, যে সকল সংগ্রাম আর যুদ্ধে আমার পাশে এসে দাঁড়ায়। আমাদের একমাত্র কন্যার মুখের হাসিটাই যেন আমাদের পৃথিবী। ক্রীড়াবিদদের জীবনটা কেটে যায় মাঠের ভেতরেই। পরিবারকে ঠিকঠাক সময় দেয়া না হলেও আমার প্রিয়জনেরা কখনই সে অভিযোগ করেনি; বরং সব ধরনের সমর্থন আমি পেয়েছি তাদের কাছ থেকে। এই পৃথিবীর চেয়েও আমি বেশি ভালোবাসি তোমাদের। আমার পরিবারকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা।’

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: