প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ভাল আছেন এটিএম শামসুজ্জামান, ইবাদাত করে কাটছে দিন

   
প্রকাশিত: ১২:১৪ পূর্বাহ্ণ, ১৬ মে ২০২০

আবারো একুশে পদক পাওয়া চলচ্চিত্র অভিনেতা এটিএম শামসুজ্জামানের মৃত্যুর গুজব ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। বিষয়টি নিয়ে বরাবরের মতো ফের বিব্রত তার পরিবার। শুক্রবার (১৫ মে) বিকেল থেকেই ফেসবুকে তার মৃত্যুর মিথ্যা খবর ছড়িয়ে পড়ে। বরেণ্য এই অভিনেতা বর্তমানে নিজ বাসাতেই আছেন এবং সুস্থ আছেন। এ খবর নিশ্চিত করে তার ভাই সালেহ জামান সেলিম বলেন, প্রতি রমজানেই ভাইয়ার (এটিএম শামসুজ্জামানের) মৃত্যুর গুজব ছড়ানো হয়। এটিএম শামসুজ্জামানের স্ত্রী রুনী জামান বলেন, তার স্বামী এই করোনার দিনগুলোতেও বেশ ভালো আছেন।

তিনি বলেন, এটা খুবই হতাশাজনক ব্যাপার। লোকজন একজন গুণি মানুষের মৃত্যু নিয়ে গুজব ছড়ান দুদিন পরপর। কোনো রকম তথ্য নিশ্চিত না হয়ে এ ধরনের খবর ছড়ানো অন্যায়। তিনি ভালো আছেন। ইবাদাত বন্দেগী করে কাটছে তার দিন।

এটিএম শামসুজ্জামান ভাই সালেহ জামান সেলিম বলেন, এ পর্যন্ত আমার ভাইয়াকে কতবার মেরে ফেলা হলো তা হয়তো হিসাব কারো কাছেই নেই। বিশেষ করে প্রতি রমজানে এই রকম মিথ্যা খবর বেশি নাড়াচাড়া দিয়ে ওঠে। তিনি বর্তমানে ভালো আছেন এবং নিজ বাসাতেই আছেন।

এর আগেও সামাজিক যোগাযোগ মাধ্যমসহ কিছু গণমাধ্যমে একাধিক মৃত্যুর খবর প্রকাশ হয় এটিএম শামসুজ্জামান। দীর্ঘদিন চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাসাতেই অবস্থান করছেন। ধর্মীয় গ্রন্থ আর বই পড়ে দিন কাটছে তার।

উল্লেখ্য, ১৯৪১ সালের ১০ সেপ্টেম্বর পুরান ঢাকায় জন্ম নেওয়া এ অভিনেতার চলচ্চিত্রে অভিষেক হয় ১৯৬৮ সালে নারায়ণ ঘোষ মিতা পরিচালিত ‘এতটুকু আশা’ চলচ্চিত্রের মধ্য দিয়ে। অভিনয়ের দীর্ঘ ক্যারিয়ারে পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তিনি। অভিনয়ের বাইরে পরিচালক, কাহিনীকার, চিত্রনাট্যকার হিসেবেও তিনি পরিচিত। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: