প্রচ্ছদ / ক্যাম্পাস / বিস্তারিত

ফরমান শেখ

টাঙ্গাইল প্রতিনিধি

ভাসানী বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা

   
প্রকাশিত: ৮:২০ অপরাহ্ণ, ২২ মার্চ ২০২০

প্রাণঘাতী করোনা ভাইরাসের (COVID-19) সংক্রমণ প্রতিরোধে সর্তকতা অবলম্বনে টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (মাভাবিপ্রবি) ২৩ মার্চ থেকে আগামী ১ এপ্রিল পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে।

রোববার (২২ মার্চ) সকালে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলরের আদেশক্রমে রেজিস্ট্রার স্বাক্ষরিত জরুরি বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রিজেন্ট বোর্ডের জরুরি সভায় ভাইস-চ্যান্সেলরের অর্পিত ক্ষমতা বলে ২৩ মার্চ থেকে ১ এপ্রিল পর্যন্ত একাডেমিক ও প্রশাসনিক বিভাগসহ সকল অফিস বন্ধের ঘোষণা করা হয়েছে। তবে জরুরি প্রয়োজনে যেকোনো শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীকে নির্দেশনা মোতাবেক অফিসে উপস্থিত থাকা এবং বন্ধ কালীন সময়ে মোবাইল ফোন খোলা রাখার নির্দেশ দেয়া হয়েছে।

একই বিজ্ঞপ্তিতে আরো জানানো হয় যে, পূর্ব ঘোষিত ১৭ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত ক্লাস ও পরীক্ষা স্থগিতের সময় ১ এপ্রিল পর্যন্ত বর্ধিত করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের অতি জরুরি বিভাগসমূহ যেমন- ডেসপাচ/ডকেটিং, বিদ্যুৎ, পানি, চিকিৎসা, নিরাপত্তা ব্যবস্থা, টেলিফোন, উন্নয়নমূলক কাজ ইত্যাদি যথারীতি চালু থাকবে। এছাড়া জরুরি প্রয়োজন ব্যতিত বহিরাগত কাউকে ক্যাম্পাসে প্রবেশ ও অবস্থান না করার জন্য অনুরোধ করা হয়েছে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: