ভাড়াটিয়াকে তাড়িয়ে দেয়া সেই বাড়িওয়ালী কারাগারে

   
প্রকাশিত: ১২:২৪ পূর্বাহ্ণ, ২৩ এপ্রিল ২০২০

মহামারীর এ সময়ে একমাসের বাড়ি ভাড়া বকেয়া থাকায় রাজধানীর পান্থপথ এলাকায় এক ভাড়াটিয়াকে বাড়ি থেকে বের করে দেয়া সেই বাড়িওয়ালী নূর আক্তার শম্পাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। বুধবার (২২ এপ্রিল) শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আবু সাঈদ আসামিকে কারাগারে পাঠানোর এ আদেশ দেন। এদিন মামলার তদন্তকারী কর্মকর্তা কলাবাগান থানার এসআই মো. সাইদুর রহমান আসামিকে আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ডের আবেদন করেন। অপরদিকে আসামি পক্ষে জামিন আবেদন করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত আসামির জামিন ও রিমান্ডে আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর ওই আদেশ দেন।

এর আগে মঙ্গলবার রাতে রাজধানীর ধানমণ্ডি এলাকা থেকে শম্পাকে গ্রেফতার র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২)। শম্পার বিরুদ্ধে রাজধানীর কলাবাগান থানায় ভাড়াটিয়াকে মারধর ও হত্যাচেষ্টার অভিযোগে মামলাটি করেন ভুক্তভোগী পরিবারের সদস্য মো. সেলিম হোসেন।

গত রোববার (১৯ এপ্রিল) রাতে পান্থপথের ৫৮/৭ নম্বর বাসার দ্বিতীয় তলায় ভাড়াটিয়াকে একমাসের ভাড়া বাকি থাকায় তিনটি সন্তানসহ বাবা-মাকে মারধর করে ঘর থেকে বের করে দেন শম্পা। পরে র‌্যাব-পুলিশের সদস্যরা মানবিক বিবেচনায় ভাড়াটিয়াকে বাড়িতে রাখার অনুরোধ জানালেও শম্পা তাতে অস্বীকৃতি জানান। তিন সন্তানের মধ্যে ওই ভাড়াটিয়ার দুই মাসের এক নবজাতক শিশুও রয়েছে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: